চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৬ মে ২০২০

জাহেদুল হক আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারায় হাতির আক্রমণে আহত শিক্ষার্থীর পরীক্ষায় অংশগ্রহণ

প্রকাশ: ২০২০-০২-১৫ ১৯:৩৩:৪২ || আপডেট: ২০২০-০২-১৫ ১৯:৩৩:৫২


আনোয়ারা প্রতিনিধি :
আনোয়ারা উপজেলায় বন্য হাতির আক্রমণে মারাত্মকভাবে আহত পরীক্ষার্থী মো.রিয়াজ এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছেন।

শনিবার বটতলী এস এম আউলিয়া উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে ইসলাম ও নৈতিক শিক্ষা পরীক্ষায় অংশ নেন এই পরীক্ষার্থী। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আহত ওই পরীক্ষার্থীকে এ্যাম্বুলেন্সে করে পরীক্ষা কেন্দ্রে নিয়ে আসেন তার স্বজনরা।

আহত রিয়াজ দক্ষিণ বন্দর উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী ও দক্ষিণ বন্দর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। কেন্দ্রে এই পরীক্ষার্থীর বিশেষ ব্যবস্থা নিশ্চিত করলেও তার নির্ধারিত আসনে বসেই পরীক্ষা দিয়েছেন।


আহত পরীক্ষার্থী রিয়াজ বলেন,হাতে প্রচন্ড ব্যাথা,এরপরও পরীক্ষায় অংশ নিয়েছি। পরীক্ষাও মোটামুটি ভালো হয়েছে। আহত পরীক্ষার্থীর বাবা মোহাম্মদ আলী বলেন, চিকিৎসকের অনুমতি নিয়ে এ্যাম্বুলেন্সে করে পরীক্ষা কেন্দ্রে ছেলেকে নিয়ে এসেছি। পরীক্ষা দেওয়ার পর তাকে আবারো হাসপাতালে নিয়ে যাবো। হাসপাতাল থেকে এখনো ছাড়পত্র দেয়নি। তাই হাসপাতালে থেকেই ছেলের পরীক্ষায় অংশ নিতে হবে।


পরীক্ষা কেন্দ্রের সচিব নজরুল ইসলাম বলেন,আহত ওই পরীক্ষার্থীর জন্য কেন্দ্রে বিশেষ ব্যবস্থা করা হলেও স্বেচ্ছায় সে নির্ধারিত আসনে বসে পরীক্ষা দিয়েছে। পরীক্ষা শেষে তাকে এ্যাম্বুলেন্সে করে আবারো হাসপাতালে পাঠানো হয়েছে।


উল্লেখ্য,গত বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে তিনটায় বন্য হাতির আক্রমণে গুরুতর আহত হন পরীক্ষার্থী রিয়াজ। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করান তার স্বজনরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *