চট্টগ্রাম, , বুধবার, ২ ডিসেম্বর ২০২০

নুরুল আলম, চন্দনাইশ(চট্টগ্রাম) প্রতিনিধি

নুরুল আবছার চৌধুরী সাতকানিয়া আদর্শ মহিলা কলেজের পুনরায় সভাপতি নির্বাচিত

প্রকাশ: ২০২০-০২-১৬ ২১:০৮:৪২ || আপডেট: ২০২০-০২-১৬ ২১:০৮:৫০

মো. নুরুল আলম:

জাতীয় বিশ্ববিদ্যালয়, গাজীপুর সাতকানিয়া আদর্শ মহিলা কলেজ পরিচালনার জন্য স্মারক নং: ০৭ (চ-১৪৫৫) জাতীঃ বিঃ/কঃপঃ/কোড-৭০১৭/ ৪৬৮১৩ মূলে ভাইস চ্যান্সেলর মহোদয়ের আদেশক্রমে কলেজ পরিদর্শক (ভারপ্রাপ্ত) ড. মোঃ মনিরুজ্জামান স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে গভর্নিং বডির সভাপতি হিসেবে পুনরায় ০২ বছরের জন্য নুরুল আবছার চৌধুরীর মেয়াদ বৃদ্ধি করা হয়েছে।

তিনি সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহম্মদ নেজামুদ্দীন নদভীর পৃষ্ঠপোষকতায় কলেজকে ডিগ্রিতে উন্নীতকরণ, জায়গা ক্রয়, আড়াই কোটি টাকা ব্যয়ে আইসিটি ভবন নির্মাণ, শহীদ মিনার, পুকুরে জলঘাট, কলেজ মাঠ, শিক্ষকদের অনাদায়ী বেতন পরিশোধ, বোনাস প্রথা, নন-এমপিও শিক্ষদের বেতন দ্বিগুন, কেন্টিন, ছাত্রীসংসদ, ছাত্রীদের হাজিরা ডিজিটাল পদ্ধতি নিশ্চিত করাসহ প্রভুত প্রশংসিত উদ্যোগ গ্রহন করেন।

উল্লেখ্য যে, সাতকানিয়া উপজেলার শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদানের জন্য ২০১৩ সালে শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী, ২০১০ সালে সমাজসেবায় অনন্য অবদানের স্বীকৃতি স্বরূপ মাননীয় প্রধান বিচারপতির হাত থেকে শ্রেষ্ঠ সমাজসেবক, ২০০৮ সালে পরিবেশ ও সামাজিক বনায়নের ক্ষেত্রে বিশেষ ভূমিকার জন্যও পুরস্কৃত হন।

তিনি চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সদস্য। “চাটগাঁর সংবাদ” পত্রিকা প্রকাশ করে আসছেন যা বর্তমানে ঢাকার বাইরে থেকে প্রকাশিত সাপ্তাহিক পত্রিকা গুলোর মধ্যে জনপ্রিয়তা ও প্রচার সংখ্যায় শীর্ষস্থানে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *