চট্টগ্রাম, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

তৃতীয় নাহার এগ্রো প্রফেশনাল গলফ টুর্নামেন্ট উদ্বোধন

প্রকাশ: ২০২০-০২-১৬ ১৭:৫০:২১ || আপডেট: ২০২০-০২-১৬ ১৭:৫০:৩০



মিরসরাই প্রতিনিধি :
তৃতীয় নাহার এগ্রো প্রফেশনাল গলফ টুর্নামেন্ট ২০২০ এর শুভ উদ্বোধন হয়েছে। রবিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে ভাটিয়ারি গলফ এন্ড কান্ট্রি ক্লাবে টুর্ণামন্টের শুভ উদ্বোধন করা হয়।

দেশের প্রফেশনাল গলফারদের দক্ষতা ও নৈপূণ্যতা বৃদ্ধি করার লক্ষে এই টুর্নামেন্টটি স্পন্সর করেন দেশের অন্যতম পোলট্রি, ডেইরী ও ফিড উৎপাদনকারী প্রতিষ্ঠান ’নাহার এগ্রো গ্রুপ’।

প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে টুর্নামেন্টের উদ্বোধন করেন ভাটিয়ারী গলফ এন্ড কান্ট্রি ক্লাবের ভাইস প্রেসিডেন্ট (প্রশাসন ও অর্থ) ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সামসুজ্জামান।


উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাহার এগ্রো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রাকিবুর রহমান টুটুল, জেনারেল ম্যানেজার ডাঃ আব্দুল হাই, বিপিজিএ এর সেক্রেটারী জেনারেল ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) মোঃ আহসানানুল হক মিয়া, ভাটিয়ারী গলফ এন্ড কান্ট্রি ক্লাবের গলফ ক্যাপ্টেন লিয়াকত আলী চৌধুরী, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ফরিদউদ্দিন সহ উধর্বতন কর্মকর্তাবৃন্দ।


চারদিন ব্যাপি এই টুর্নামেন্টে দেশ সেরা ৭৪ জন প্রফেশনাল ও ১৬ জন অ্যামেচার সহ সর্বমোট ৯০ জন খেলায় অংশগ্রহন করছে।

উল্লেখ্য যে, ভাটিয়ারী গলফ এন্ড কান্ট্রি ক্লাবের সার্বিক ব্যবস্থাপনায় ও সহযোগীতায় এই টুর্ণামেন্টের আয়োজন করা হয়েছে। আগামী ১৯ ফেব্রæয়ারী ২০২০ তারিখে টুর্ণামেন্টের সমাপ্তি এবং বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *