চট্টগ্রাম, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে মাজাহারুল ইসলাম স্কুলের ২ দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন

প্রকাশ: ২০২০-০২-১৬ ২০:৫৭:২১ || আপডেট: ২০২০-০২-১৬ ২১:০৫:০৪



মিরসরাই প্রতিনিধি :
মিরসরাই উপজেলার মাজাহারুল ইসলাম চৌধুরী উচ্চ বিদ্যালয়ের দুইদিন ব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের উদ্বোধন।

রবিবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ১১টায় বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত দুইদিন ব্যাপী অনুষ্ঠানের ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সাবেক পৌর প্রশাসক আলহাজ্ব আজহারুল হক চৌধুরী নওশা মিয়া।


উদ্বোধনী অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক মাওলানা মো. শিহাব উদ্দিন ও মোস্তাফিজুর রহমান রিয়াদের যৌথ সঞ্চালনায় বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য মোতাহের হোসেন চৌধুরী জুয়েলের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন মজহারুল হক চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেদায়েত উল্লাহ্ চৌধুরী।


এসময় উপস্থিত ছিলেন, মাজাহারুল ইসলাম চৌধুরী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ শাহাদাত হোসেন, সহকারী শিক্ষক মোহাম্মদ নিজাম উদ্দিন, মোহাম্মদ রেজাউল করিম, জোৎসা আরা বেগম, মোহাম্মদ আনোয়ার হোসেন সহ বিদ্যালয়ের সকল শিক্ষাক, শিক্ষার্থী ও সাবেক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেদায়েত উল্লাহ্ চৌধুরী বলেন, উদ্বোধনী অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে ১০০ ও ২০০ মিটার দৌড়, অংক দৌড়, ক্রিকেট খেলা, মেয়েদের সাইকেল খেলা এবং দ্বিতীয় দিন চেয়ার খেলা, মনের মতো সাজ, কবিতা আবৃত্তি, নৃত্য, হামদ্-নাত, দেশাত্ববোধক গান, আধুনিক গান ও পুরষ্কার বিতরণের মাধ্যমে দুইদিন ব্যাপী অনুষ্ঠানের সমাপ্ত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *