চট্টগ্রাম, , শুক্রবার, ৪ ডিসেম্বর ২০২০

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

নাইক্ষ্যংছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২

প্রকাশ: ২০২০-০২-১৭ ১২:১৬:১৫ || আপডেট: ২০২০-০২-১৭ ১২:১৬:২৩

মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃ
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার দুর্গম দৌছড়ি ইউনিয়নের লেবুছড়ি বড় উঠনি নামক স্থানে মিনি টমটম দুর্ঘটনায় এক বৃদ্ধা মহিলা নিহত ও চালকসহ আহত হয়েছেন দুই আরো জন। ঘটনাটি ঘটছে রবিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুর ১ টার দিকে।

নিহত মহিলা মৃত ফকির মোহাম্মদের স্ত্রী ও দৌছড়ি ইউপির তুলাতলী ৪ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার মোহাম্মদ হোসনের মা হাজেরা খাতুন (৬২)। এঘটনায় আহতদের মধ্যে আনোয়ার হোসেন (৩২) নিহত হাজেরার ছেলে এবং চালক মোঃ ইলিয়াছ (৪৫) রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের দোছড়ি দক্ষিণ কুল এলাকার মৃত মোজাফ্ফার আহাম্মদের ছেলে বলে জানা গেছে।

দৌছড়ি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাবিবুল্লাহ জানান,রবিবার সকালে নিহত হাজেরা ও দুই ছেলে আনোয়ার হোসেন ও মোহাম্মদ হোসেন মেম্বার নিজেদের মধ্যে একটি বিচারের জন্য ইউনিয়ন পরিষদে আসার পথে লেবুছড়ি বড় উঠনি দিয়ে নামার সময় মোঃ হোসেন মেম্বার গাড়ি থেকে নেমে যান, মা ও ভাই আনোয়ারকে টমটম গাড়ীটি নিয়ে উঠনি দিয়ে নামার সময় টমটম গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা ঘটনা স্থল থেকে তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে হাজেরা খাতুন মারা যান। ছেলে আনোয়ার ও চালক ইলিয়াছকে আশংকাজনক অবস্থায় প্রথমে নাইক্ষ্যংছড়ি সদর হাসপাতালে পরে কক্সবাজার আল-ফুয়াদ হাসপাতালে নিয়ে যান। এসংবাদ লেখা কাল পর্যন্ত নিহতরা বেঁচে আছেন। একই দিন সন্ধায় তুলাতলী জামে মসজিদ প্রাঙ্গণে নিহত হাজারার জানাযার নামাজ শেষে কবরস্থানে দাফন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *