চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর ২০২০

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

নাহার এগ্রো প্রফেশনাল গলফ টুর্নামেন্ট সম্পন্ন

প্রকাশ: ২০২০-০২-১৯ ১৯:১৪:১৪ || আপডেট: ২০২০-০২-১৯ ১৯:১৪:২২



মিরসরাই প্রতিনিধি :
চারদিন ব্যাপী তৃতীয় নাহার এগ্রো প্রফেশনাল গলফ টুর্নামেন্ট ২০২০ সম্পন্ন হয়েছে। বুধবার (১৯ ফেব্রচয়ারি) ভাটিয়ারী গলফ এন্ড কান্ট্রি ক্লাবে টুর্নামেন্ট সম্পন্ন হয়।

বাংলাদেশের প্রফেশনাল গলফারদের দক্ষতা ও নৈপূণ্যতা বৃদ্ধি করার লক্ষে নাহার এগ্রো গ্রুপ তৃতীয়বারের মত বিজিসিসি এর সাথে সহযোগিতা করেছে। এই টুর্নামেন্টে দেশ সেরা প্রফেশনাল ৭৪ জন, অ্যামেচার ১৬ জন সহ মোট ৯০ জন খেলায় অংশগ্রহণ করেছে।

বুধবার বিকেলে উক্ত টুর্ণামেন্টের পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন ভাটিয়ারী গলফএন্ড কান্ট্রি ক্লাবের প্রেসিডেন্ট মেজর জেনারেল এস এম মতিউর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাহার এগ্রো ব্যবস্থাপনা পরিচালক রাকিবুর রহমান টুটুল।

উল্লেখ্য, ভাটিয়ারী গলফ এন্ড কান্ট্রি ক্লাবের সার্বিক ব্যবস্থাপনায় ও সহযোগীতায় এই টুর্ণামেন্টের আয়োজন করা হয়েছে। এই টুর্ণামেন্টে বিজয়ীদের মধ্যে মোট ১০ লক্ষ টাকা প্রাইজমানি প্রদান করা হয়।

টুর্ণামেন্টে পার থেকে ১৩ কম খেলে মোঃ নাজিম উইনার হয়ে ১,২০,০০০/- প্রাইজমানি, পার থেকে ৩ কম খেলে মোঃ বাদল হোসাইন রানার আপ হয়ে ৭৮,০০০/- টাকা প্রাইজমানি পান, পার থেকে ২ বেশি খেলে মোঃ রাসেল সেকেন্ড রানার আপ হয়ে ৬৮,০০০/- টাকা প্রাইজমানি পান এবং পার থেকে ৭ বেশী খেলে মোঃ শফিক ভাগা অ্যামেচার চ্যম্পিয়ন হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রফেশনাল গলফ এসোসিয়েশনের সহ-সভাপতি তাহের জামিল চৌধুরী, সাধারন সম্পাদক ও ভাটিয়ারী গলফ এন্ড কান্ট্রি ক্লাবের ভাইস প্রেসিডেন্ট (গলফ) ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আহসানুল হক মিয়া (অবঃ), ভাইস প্রেসিডেন্ট (কান্ট্রি) মীর্জা সালমান ইস্পাহানী, ভাইস প্রেসিডেন্ট (উন্নয়ন) মিয়া এম এ রহিম, ফিরোজ আহম্মেদ, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ফরিদ উদ্দিন, গলফ ক্যাপ্টেন লিয়াকত আলী চৌধুরী সহ উধর্বতন কর্মকর্তাবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *