চট্টগ্রাম, , শুক্রবার, ৫ জুন ২০২০

admin

১০দিনের সরকারি সফরে গিয়াস উদ্দিন চৌধুরীর থাইল্যান্ড ও মালেয়শিয়া যাত্রা

প্রকাশ: ২০২০-০২-১৯ ১৫:২৫:৫১ || আপডেট: ২০২০-০২-১৯ ১৫:২৫:৫৯



চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি:
চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাঁশিয়াখালী ইউনিয়ন পরিষদের চার বারের সফল চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী দশদিনের সরকারি সফরে বিদেশ যাচ্ছে।

স্থানীয় সরকারের নানা উন্নয়নমুলক কাজে অভিজ্ঞতা অর্জন ও বার্ষিক শিক্ষা সফর হিসেবে ২৫ জনের একটি বহর এই দুইটি দেশ সফর করবেন। ১৯ ফেব্রুয়ারী বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিমান রাত ১১টা ৫০মিনিটের সময় হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দর থেকে থাইল্যান্ডের উদ্দেশ্যে যাত্রা শুরু করবেন।

সেখানে ৫দিন থাকার পর ওই বহরটি মালেয়শিয়ার উদ্দেশ্যে যাত্রা করবেন।


সুত্র জানা গেছে, সারাদেশের ১৮জন ইউপি চেয়ারম্যান, সরকারি কর্মকর্তা ছাড়াও এ সফরের নেতৃত্ব দিচ্ছেন স্থানীয় সরকার বিভাগের যুগ্ম সচিব মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার। তারা এ দুটি দেশে গ্রামীণ জনপদের উন্নয়ন কর্মকান্ড দেখবাল, বিভিন্ন প্রশিক্ষণে অংশগ্রহণ করবেন বলে জানান সফরকারীরা।

দুইটি দেশ গমন উপলক্ষে ঢাকা মতিঝিল সিটি সেন্টারে একটি প্রস্তুতি সভাও অনুষ্ঠিত হয়েছে। সেখানে সরকারি কর্মকর্তা ছাড়াও ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন। এদিকে হঠাৎ করে সরকারি সফরে বিদেশ গমনের কারণে রাজনীতিক সহকর্মী, বন্ধু-বান্ধব ও আত্মীয়স্বজনের সাথে স্বাক্ষাত না হওয়ায় আন্তরিকভাবে দু:খ্য প্রকাশ করেছে গিয়াস উদ্দিন চৌধুরী। সরকারি এই সফর সফলভাবে সমাপ্ত করে দেশে ফিরে আসতে সকলের কাছে দোয়া কামনা করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *