চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০

জাহেদুল হক আনোয়ারা প্রতিনিধি

মেয়র নাছিরকে নিয়ে বাবুর কবরে রেজাউলের শ্রদ্ধা

প্রকাশ: ২০২০-০২-২১ ১৯:৩৮:৪৭ || আপডেট: ২০২০-০২-২১ ১৯:৩৮:৫৪


আনোয়ারা প্রতিনিধি :
চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেজাউল করিম চৌধুরী বর্তমান মেয়র আ জ ম নাছির উদ্দিনকে নিয়ে আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য প্রয়াত আখতারুজ্জামান চৌধুরী বাবুর কবরে শ্রদ্ধা জানিয়েছেন।

শুক্রবার দুপুরে তিনি আনোয়ারা উপজেলার হাইলধর গ্রামে আখতারুজ্জামান বাবুর কবর জেয়ারত ও পুস্পস্তবক অর্পণ করেন। এ সময় আনোয়ারা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা তাদের ফুলেল শুভেচ্ছা জানান। দুই নেতার এই ‘একসঙ্গে চলা’ উদ্দীপ্ত করেছে স্থানীয় নেতা-কর্মীদের।

তাদের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক দেখে দলীয় নেতারা সিটি নির্বাচন নিয়ে বেশ আশাবাদি হয়ে উঠেন।

এ সময় চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান জহুরুল আলম দোভাষ,আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মান্নান চৌধুরী,সাধারণ সম্পাদক এম এ মালেকসহ দলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


কবর জেয়ারত শেষে রেজাউল করিম চৌধুরী সাংবাদিকদের বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে গুরু দায়িত্ব দিয়েছেন জীবন দিয়ে হলেও আমি তা রক্ষা করব। আমার চাওয়া-পাওয়ার কিছু নেই। চট্টগ্রামের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যেতে চাই।

তিনি আরো বলেন,চট্টগ্রামের রাজনীতিতে বাবু ভাইয়ের নাম স্বর্ণাক্ষরে লেখা থাকবে। তাদের গড়া ভিতের উপর দাঁড়িয়ে আজ দল শক্ত অবস্থান তৈরি করতে পেরেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *