চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৬ মে ২০২০

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

সামাজিক সংগঠন স্বপ্নছোঁয়া প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশ: ২০২০-০২-২৩ ১৯:২০:৩৩ || আপডেট: ২০২০-০২-২৩ ১৯:২০:৪১

মিরসরাই প্রতিনিধি :

মিরসরাই উপজেলার সামাজিক সংগঠন স্বপ্নছোঁয়া ১ম বর্ষপূর্তি উপলক্ষ্যে আলোচনা সভা কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

২২ ( শনিবার) ৩ টায় সংগঠনের নিজ কার্যালয়ে ১৪নং হাইকান্দি উনিয়নের মুরাদপুর গ্রামে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনটির সদস্য ইমাম হোসেনের সভাপতিত্বে ও সিনিয়র সদস্য রাকিব হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কমরআলী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নাজমুল আবেদীন।

আরো উপস্থিত ছিলেন নুরুল উলুম ইদ্রিসিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক আব্দুল আওয়াল, ১৪নং হাইতকান্দি ইউনিয়ন ৫নং ওয়ার্ড সদস্য কলিম উল্ল্যাহ, আনোয়ার পারভেজ সোহেল,সরওয়ার পারভেজ রাসেল,জসিম উদ্দীন,জিয়া খান,সাদ্দাম হোসেন,খুরশেদ আলম,দিদারুল আলম।

অনুষ্ঠানে বক্তারা স্বপ্নছোঁয়া সংগঠনের কার্যক্রমের প্রসংশা করে বলেন, এই সকল কাজ যেন কোনো ভাবে থেমে না যায় এবং এলাকার ভিত্তবানদের কে এগিয়ে আসার জন্য আহ্বান জানান তারা।

পরে ৯জন শিক্ষার্থীকে সংবর্ধনা এবং ৩জন গরীব মেধাবী শিক্ষার্থীকে বাৎসরিক শিক্ষা সামগ্রী প্রদান করা হয়। সর্বশেষ অতিথিবৃন্দ এবং সংগঠনের সকলসদস্যবৃন্দ কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।

স্বপ্নছোঁয়া সংগঠনের সদস্য কামরুজ্জামান রিফাত,রাকিব হোসেন,জাবেদ হোসেন,সাজ্জাদ হোসেন,ইমাম হোসেন,রাজীব হোসেন হৃদয়,তানবীর হোসেন আসিফ,শফিউল আজম সায়েম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *