চট্টগ্রাম, , সোমবার, ১৯ অক্টোবর ২০২০

রফিকুল আলম ফটিকছড়ি প্রতিনিধি

আ.লীগের মেয়র পদপ্রার্থী রেজাউল করিমের মাইজভান্ডার শরীফ জেয়ারত

প্রকাশ: ২০২০-০২-২৫ ১২:৩৫:৪৬ || আপডেট: ২০২০-০২-২৫ ১২:৩৫:৫৪

রফিকুল আলম, ফটিকছড়ি :

নগর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদ প্রার্থী মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী সোমবার ২৪ ফেব্রæয়ারী দুপুরে চট্টগ্রামের ফটিকছড়ির মাইজভান্ডার দরবার শরীফ জেয়ারত করতে আসেন।


মাইজভান্ডার আসার সময় ফটিকছড়ি পরিষদ উপজেলা চেয়ারম্যান এইচ এম আবু তৈয়ব ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এম তৌহিদুল আলম মোটর শোভা যাত্রা সহকারে নাজিরহাট হতে নিয়ে আসেন।

এসময় তিনি প্রথমে হযরত গাইছুল আজম শাহ সূফি সৈয়দ আহমদ উল্লাহ মাইজভান্ডারী (ক.) রওজায় জেয়ারত করে ধারাবাহিক ভাবে হযরত শাহ সূফি সৈয়দ গোলাম রহমান আলহাচানী আল মাইজভান্ডারী প্রকাশ বাবা ভান্ডারী(ক.),হযরত শাহ সূফি সৈয়দ দেলোয়ার হোসেন মাইজভান্ডারী(ক.),হযরত শাহ সূফি সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী(ক.), হযরতশাহ সূফি সৈয়দ শফিউল বশর মাইজভান্ডারী(ক.) ও হযরত শাহসূফি সৈয়দ মঈনুদ্দিন আহমেদ আল হাচানী আল মাইজভান্ডারী(ক.) জেয়ারত করেন।

এসময় তিনি বিভিন্ন মঞ্জিলের সাজ্জাদানশীনদের সাথে সাক্ষাত করেন। সর্ব শেষ তিনি মঈনিয়া মঞ্জিলের সাজ্জাদানশীন রাহবারে শরীয়ত ও ত্বরীক্বত শাহ্সূফী মাওলানা সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানীর (মা.জি.আ.) সাথে সাক্ষাত করতে গেলে ফুলের মালা দিয়ে বরণ করা হয়।

এসময় ফটিকছড়ি পরিষদ উপজেলা চেয়ারম্যান এইচ এম আবু তৈয়ব, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম,সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এম তৌহিদুল আলম বাবু, ফটিকছড়ি পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি মুহাম্মদ ইসমাইল হোসেন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, রোসাং গিরী ইউপি চেয়ারম্যান শোয়েব আল সালেহিন,উপজেলা ছাত্রলীগের সভাপতি জামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক রায়হান রুপু সহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের কয়েক শতাধিক নেতা কর্মী সাথে ছিলেন।


এদিকে জেয়ারত শেষে মেয়র পদ প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী স্থানীয় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে বলেন, আল্লাহর রহমতে সকলের দোয়ায় নির্বাচিত হলে সন্ত্রাস,মাদক,দূর্নীতি মুক্ত সুন্দর নগরী গড়ে তুলব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *