চট্টগ্রাম, , রোববার, ৬ ডিসেম্বর ২০২০

নুরুল আলম, চন্দনাইশ(চট্টগ্রাম) প্রতিনিধি

চন্দনাইশে পাম্প মেশিন চোর ও ধর্ষণ মামলার আসামীসহ আটক-৩

প্রকাশ: ২০২০-০২-২৫ ১২:২২:০৩ || আপডেট: ২০২০-০২-২৫ ১২:২২:০৬


মো. নুরুল আলম, চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি :

চট্টগ্রামে চন্দনাইশ উপজেলার বৈলতলী এলাকায় পাম্প মেশিনসহ ২ চোর ও ধর্ষন মামলার এক আসামীকে আটক করেছে পুলিশ।

গতকাল ২৪ ফেব্রুয়ারি ভোর রাতে উপজেলার বৈলতলী দিঘির পাড় এলাকার মৃত দুধু মিয়ার ছেলে জাহাঙ্গীর ও ইউনুচ মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জালালের বাড়ি থেকে ২টি পাম্প মেশিন চুরি করে নিয়ে যায়।

এ ব্যাপারে মো. জাহাঙ্গীর বাদী হয়ে একই এলাকার মৃত শামসু মিয়ার ছেলে মো. হাছান (২৮), শাহ আলমের ছেলে মো.আলাউদ্দিন (৩৯), মো. আজিজের ছেলে মো.জুয়েল (২০) কে আসামী করে চন্দনাইশ থানায় একটি মামলা দায়ের করে।

মামলার সূত্র ধরে চন্দনাইশ থানা পুলিশ গতকাল সোমবার বিকালে অভিযান চালিয়ে আলাউদ্দিন ও জুয়েলের বাড়ি থেকে ২টি পাম্প মেশিন উদ্ধার করে এবং আলাউদ্দিন ও জুয়েলকে আটক করে।

ঘটনার সংবাদ পেয়ে হাছান পালিয়ে যায়। অপর দিকে ধর্ষন মামলার ওয়ারেন্টভুক্ত আসামী গাইবান্ধার আবদুল আজিজের ছেলে শাহজালাল (৩৩) কে আটক করে। পাম্প মেশিন চোরাই ঘটনা সম্পর্কে স্থানীয় চেয়ারম্যান আনোয়ার মোস্তফা চৌধুরী দুলাল বলেছেন, প্রধান চোর হাছান।

সে দীর্ঘদিন থেকে এলাকায় বিভিন্ন মানুষের ঘরের ব্যবহারের পাম্প মেশিন চুরি করে আসছিল। ইতিমধ্যে ৫০টির অধিক পাম্প মেশিন চুরি করে অবশেষে ধরা পড়েছে ২ জন।

থানা অফিসার ইনচার্জ কেশব চক্রবর্ত্তী মামলা হওয়ার কথা স্বীকার করে বলেছেন, ২ জন আসামীকে আটক করার পাশাপাশি ২টি পাম্প মেশিন উদ্ধার হয়েছে। অপর আসামী হাছানকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *