চট্টগ্রাম, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

আওয়ামীলীগ নেতা হত্যার প্রতিবাদে নাইক্ষ্যংছড়িতে মিছিল ও প্রতিবাদ সভা

প্রকাশ: ২০২০-০২-২৫ ১২:৫৪:৩৯ || আপডেট: ২০২০-০২-২৫ ১২:৫৪:৪৬

মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃ


পার্বত্য বান্দরবান সদর উপ‌জেলার রাজ‌বিলা ইউ‌নিয়‌নে পাহাড়ী সন্ত্রাসী‌দের গু‌লিতে ওয়ার্ড আওয়ামী লী‌গের সভাপ‌তি বাচনু মার্মা (৫৫) নিহতরে প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(২৪ ফেব্রুয়ারি) বিকালে দলীয় কার্যালয় থেকে নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফি উল্লাহ’র নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করেন। এতে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতা কর্মীরা অংশ নেন।

বিক্ষোভ মিছিল শেষে দলীয় কর্যালয়ের সামনে এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করেন। প্রতিবাদ সমাবেশে অধ্যাপক মোঃ শফিউল্লাহ সভাপতির বক্তব্যে বলেন,রাজবিলা ওয়ার্ড আওয়ামীলীর সভাপতিকে নির্মম ভাবে হত্যা করা হয়েছে। তিনি এ হত্যা কান্ডে জড়িত পাহাড়ী সন্ত্রাসীদেরকে আটক করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

আওয়ামীলীগেরর সাধারণ সম্পাদক মোঃ ইমরান মেম্বারের সঞ্চালনায় প্রতিবাদ সমবেশে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগ নেতা ও সদর ইউপি চেয়ারম্যন নুরুল আবছার, সেচ্ছাসেবকলীগ নেতা আব্দর সক্তার, উপজেলা আওয়ামীলীগ ধর্ম-বিষয়ক সম্পাদক মাওলানা মোঃ নুরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা রবিসন বড়ুয়া মেম্বার, মোঃ হোছাইন, মৃদূল বড়ুয়া,ছৈয়দ কাশেম, রফিকুল আলম টুক্কু, কৃষকলীগ নেতা মাওলানা মোঃ ইউনুছ, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক(ভারপ্রাপ্ত) মোঃ রেজাউল করিম,কলেজ ছাত্রলীগ নেতা আবরার প্রমূখ।

প্রসঙ্গত, গত শ‌নিবার (২২ফেব্রুয়ারী) সন্ধ্যা ৭টার দিকে অস্ত্রসহ ৮ থে‌কে ১০জনের একদল সশস্ত্র পাহাড়ী সন্ত্রাসী রাজ‌বিলার জামছ‌ড়ির মুখ পাড়ার এক‌টি দোকা‌নে এ‌সে এলোপাথা‌রি গু‌লি চালায়।

এসময় ঘটনাস্থ‌লেই বাচনু মার্মা নিহত হন। আহত হয় আ‌রো ৫জন। এঘটনায় স্ট্রোক ক‌রে মারা যায় আ‌রো একজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *