চট্টগ্রাম, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

কচ্ছপিয়া আ.লীগের সম্মেলন : সভাপতি- জাকের, সম্পাদক – মনজুর

প্রকাশ: ২০২০-০২-২৬ ১২:৫০:৪১ || আপডেট: ২০২০-০২-২৬ ১২:৫০:৪৯

মোঃ জয়নাল আবেদীন টুক্কু,
তৃনমুল পর্যায়ে দলকে সু-সংগঠিত করতে রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে।


মঙ্গলবার (২৫ফেব্রুয়ারী) বিকালে ফাক্রিকাটা স্টার পার্ক কমিনিউটি সেন্টারে এ কাউন্সিল সম্পন্ন হয়।


সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক সাবেক মেম্বার জাকের আহম্মদের সভাপতিত্বে সদস্য সচিব মনজুর ইসলামের সঞ্চালনায় ত্রি-বার্ষিক কাউন্সিলের উদ্ভোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রামু উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল।

দুপুরের পর থেকে কচ্ছপিয়ার বিভিন্ন ওয়ার্ড থেকে শ্লোগানে শ্লোগানে নেতাকর্মীরা সম্মেলন স্থানে আসতে থাকে। দুপুর গড়িয়ে বিকেল নাগাদ কানায় কানায় পুর্ন হয়ে যায় ষ্টার পার্ক কমিনিউটি সেন্টারের মাঠ। এরপর অতিথিরা একে একে মঞ্চে উপস্থিত হন। শুরু হয় সম্মেলনের প্রথম অধিবেশন।

বহু কল্পনা-জল্পনার অবসান ঘটিয়ে কচ্ছপিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন হওয়ায় নেতাকর্মীদের মাঝে উচ্ছ্বাস দেখা গেছে৷ এসময় পুরাতন কমিটি বিলুপ্ত করে সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শুরু করেন।

এসময় সভাপতি পদে কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় জাকের আহাম্মদ সভাপতি নির্বাচিত হন। এর পর উপস্থিত সকলের মতামতের বৃত্তিতে নাছির উদ্দিন সেহেল সিকদারকে সিনিয়র সহ-সভাপতি, মনজুর ইসলামকে সাধারণ সম্পাদক,যুগ্ন সাধারণ সম্পাদক ফরিদুল আলম,সাংগঠনিক সম্পাদক মোঃ তৈয়বসহ ৫ সদস্য বিশিষ্ট নতুন ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

কাউন্সিলরদের উপস্থিতে সম্পুর্ন গনতান্ত্রিক প্রক্রিয়ায়
আগামী তিন বছরের জন্য ৫ সদস্য বিশিষ্ট এ কমিটি নির্বাচিত করা হয়। উক্ত ঘোষিত কমিটি আগামী তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেন।

এতে প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার জেলা পরিষদের সদস্য সামশুল আলম মন্ডল, বিশেষ অতিথি ছিলেন সাবেক সাধারণ সম্পাদক সামশুল আলম,সহ সভাপতি নুর হোসেন, অর্থ সম্পাদক সাংবাদিক নুরুল ইসলাম সেলিম, সাংগঠনিক সম্পাদক ইউনুচ রানা চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শেখ জুনায়েদ বিপ্লব, নুরুল হক চৌধুরী, কচ্ছপিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন প্রস্ততি কমিটির সদস্য মন্জুল ইসলাম, মোক্তার আহমেদ, ফরিদুল আলম, ইমাম হোসেন,নাসির উদ্দিন সোহেল সিকদার, মোঃ ওসমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *