চট্টগ্রাম, , শুক্রবার, ৫ জুন ২০২০

শংকর চৌধুরী খাগড়াছড়ি জেলা প্রতিনিধি

ইভটিজিংয়ের শিকার এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

প্রকাশ: ২০২০-০৩-০১ ২২:০৬:৪৩ || আপডেট: ২০২০-০৩-০১ ২২:০৬:৫২

খাগড়াছড়ি, প্রতিনিধি :

খাগড়াছড়ির দীঘিনালায় একই কলেজের ৩ বখাটে শিক্ষার্থীর ইভটিজিংয়ের স্বীকার হয়ে প্রিয়া চাকমা (১৮) নামে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে।

সে দীঘিনালা উপজেলার খামার পাড়া এলাকার জীবিকাময় চাকমার মেয়ে। নিহত প্রিয়া চাকমা এবারের এইচএসসি পরীক্ষার্থী ছিল বলে পরিবার সূত্রে জানা গেছে। এদিকে অভিযুক্ত ৩ বখাটে যুবককে আটক করেছে দীঘিনালা থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কলেজ ছাত্রী প্রিয়া চাকমাকে একই কলেজের ৩ শিক্ষার্থী উক্ত এলাকার পুলিন বিহারী চাকমার ছেলে অরবিন জীবন চাকমা, সুনিল বিকাশ চাকমার ছেলে জয়েস চাকমা, জীবন কুমার চাকমার ছেলে সুমন্ত চাকমা প্রেমের প্রস্তাব দিয়ে দীর্ঘদিন ধরে বিরক্ত করছিল।

এতে প্রিয়া চাকমার সাড়া না পেয়ে শনিবার (২৯ ফেব্রæয়ারি) বিকেলে বখাটে ৩ জন প্রিয়া চাকমার পথ আটকে জবরদস্তি শুরু করে। এসময় প্রিয়া চাকমা দৌড়ে বাড়িতে চলে যায়। বিষয়টি পরে জানাজানি হলে রবিবার (১ মার্চ) নিজ বাড়িতে আত্মহত্যা করে প্রিয়া চাকমা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম চন্দ্র দেব জানান, অভিযোগ পাওয়ার সাথে সাথেই অভিযুক্ত ৩ বখাটে যুবককে আটক করা হয়েছে এবং মরদেহ উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালের মর্গে পাটানো হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *