চট্টগ্রাম, , শুক্রবার, ৫ জুন ২০২০

খলিল চৌধুরী সৌদি আরব প্রতিনিধি

সৌদিতে আবারো এক বাংলাদেশি যুবক খুন

প্রকাশ: ২০২০-০৩-০১ ১৮:৪৯:৫২ || আপডেট: ২০২০-০৩-০১ ১৮:৪৯:৫৯

খলিল চৌধুরী, সৌদি আরব প্রতিনিধি :

সৌদি আরবে অজ্ঞাত নামাদের হাতে ধারালো ছুরি ও অস্ত্রের আঘাতে আবারো নির্মম ভাবে খুন হয়েছে এক বাংলাদেশি যুবক।

নিহত ময়নুল ইসলামের আত্মীয় ফরহাদ হোসেন খান সুমন জানান, সৌদি আরবে গত ২৮ ফেব্রুয়ারি শুক্রবার জুম্মার নামাজের পূর্বে হঠাৎ সড়কের পাশে সৌদি আরব পুলিশ তাকে রক্তা’ক্ত অবস্থায় উ’দ্ধার করেছে।
অজ্ঞাতরা ধারালো অস্ত্র দিয়ে তাকে হত্যা করেছে বলে জানা গেছে।

নিহত প্রবাসী মইনুল ইসলামের গ্রামের বাড়ী বাংলাদেশের সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার রানাপিং ইউনিয়নের চৌ’ঘরী এলাকার মরহুম আবদুস সাত্তারে পুত্র।

জানা যায়,তিনি প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতে নিজের গাড়ি নিয়ে বের হন। পরে আর তিনি বাসায় ফিরে আসেননি। ঘটনার মুল কারণ এখনও জানা যায়নি।
র্দীঘদিন ধরে সৌদি আরবে বসাবাস করে আসছিলেন নিহত এ প্রবাসী।

নিহত মইনুল ইসলামের লাশ সৌদি আরবের একটি সরকারি হাসপাতালের মর্গে রয়েছে।

তার আত্মীয় আরো জানান, ৩ বছর আগে দেশে এসে বিয়ানীবাজার উপজেলার শেওলা ইউনিয়নে বালিঙ্গা গ্রামে বিয়ে করেন। তার একটি ছেলে সন্তান রয়েছে।
তার মৃ’ত্যুর খবর দেশে আসলে চৌ’ঘরী এলাকায় শো’কের ছায়া নেমে আসে।

গত ফেব্রুয়ারি মাসে-পবিত্র নগরীর মক্কায় অজ্ঞাত নামাদের ছুরির আগাতে মোজাম্মল হক নামে ১-বাংলাদেশি তরুণ যুবক নিহত হয়েছে। গত ১৭-ফেব্রুয়ারি মঙ্গলবার মক্কা নগরীর নাক্কাছা পাশ্বে রুসাইপা নামক স্থানে একটি ক্যাপটেরিয় (কুলিন কর্ণার) নামে খাওয়ার দোকানে ভের রাতে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

১৭-ফেব্রুয়ারি সকালে ফজরের নামাজের পরপর দোকানের মালিক ও কয়েকজন ক্রেত আসলে দোকানের ভিতরে দেখতে পায় শরীরের বিভিন্ন স্থানে ছুরির আগাতজনিত ঐ দোকানের কর্মচারী মোজাম্মল হক-(২৭) লাশ পড়ে আছে।
খবর পেয়ে সৌদি পুলিশ এসে নিহত লাশ উদ্ধার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *