চট্টগ্রাম, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin

সরকারি সফর শেষে দেশে ফিরে আসায় গিয়াস উদ্দিন চৌধুরীকে গণ-সংবর্ধনা

প্রকাশ: ২০২০-০৩-০১ ২২:৩৬:১৬ || আপডেট: ২০২০-০৩-০১ ২২:৩৬:২৩

চকরিয়া অফিস:
চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাঁশিয়াখালী ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরীকে ব্যাপক সংবর্ধনা দেওয়া হয়েছে। তিনি মালয়েশিয়া, থাইল্যান্ড ও সিঙ্গাপুরে সরকারি সফর শেষে দেশে ফিরে আসায় রবিবার সকাল দশটায় ফাঁশিয়াখালী ইউনিয়ন পরিষদে এ গণসংবর্ধনা দেওয়া হয়।

এসময় উপজেলা আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ, ফাঁশিয়াখালী ইউনিয়ন আওয়ামীলীগ, পরিষদের মেম্বারগণ, যুবলীগ, ছাত্রলীগ, শিক্ষক, অভিভাবকসহ সর্বস্থরের মানুষ গিয়াস উদ্দিন চৌধুরীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।


এসময় গিয়াস উদ্দিন চৌধুরী বলেন, দেশকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। পৃথিবীর অনেক দেশ দারিদ্রতার সাথে লড়াই করছে। কিন্তু বাংলাদেশ দারিদ্রতা কাটিয়ে এখন মাথা উচু করে দাড়িয়েছেন।

তিনি আরও বলেন, একমাত্র শেখ হাসিনার যোগ্যতা দিয়ে তা প্রমাণ করেছে। বিশেষ করে উন্নত বিশ্ব কিভাবে এগিয়ে গেছে, সেসব দেশ ভ্রমনের মাধ্যমে অভিজ্ঞতা অর্জন করিয়েছেন প্রধানমন্ত্রী। আমাদের অর্জিত অভিজ্ঞতা দেশের উন্নয়নে আত্মনিয়োগ করতে হবে। দেশের প্রতি ভালবাসা না থাকলে দেশ আগাবে না। দেশকে ভালবাসতে হবে।

সংবর্ধনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এমআর চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মিজবাউল হক, ফাঁশিয়াখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাহাবউদ্দিন, সাধারণ সম্পাদক নুরুল আবছার, সাংবাদিক মোহাম্মদ উল্লাহ, যুবলীগ নেতা হেলাল উদ্দিন হেলালী, ১নং ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল হক, ২নং ওয়ার্ডের মুজিবুল হক, ৩নং ওয়ার্ডের এজাহার হোসাইন, ৪নং ওয়ার্ডের অনিমেষ, ৬নং ওয়ার্ডের নুরুল কবির, ৭নং ওয়ার্ডের মাহবুবুল আলম, ৮নং ওয়ার্ডের মাহমুদুল করিম, ৯নং ওয়ার্ডের মহিউদ্দিন, যুবলীগের সাধারণ সম্পাদক নাঈমুল সিকদার, শ্রমিকলীগের সাবেক সভাপতি মোঃ জসিম উদ্দিন, ছাত্রলীগের আহবায়ক সাহাবউদ্দিন।

গিয়াস উদ্দিন চৌধুরী গত ১৯ ফেব্রুয়ারী দশদিনের সরকারি সফরে মালয়েশিয়া, থাইল্যান্ড ও সিঙ্গাপুর যান। এ তিনটি দেশ সফর করে ১ মার্চ সকালে তিনি চকরিয়ায় পৌছলে সর্বস্তরের মানুষ সংবর্ধনা দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *