চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

মিরসরাই থানার পৃথক অভিযানে ১৫শ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ৩

প্রকাশ: ২০২০-০৩-০৫ ১৮:৩১:৪১ || আপডেট: ২০২০-০৩-০৫ ১৮:৩১:৪৩

মিরসরাই প্রতিনিধি :

মিরসরাই থানা পুলিশের বিশেষ অভিযানে ১৫শ পিস ইয়াবা ট্যাবলেট চালানকারী একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তার নাম নুরুল আবছার (৩৩)। সে কক্সবাজারের রামু থানার ইদগড় ছগারাকাটা গ্রামের কালা মিয়ার পুত্র।

গতকাল (৪ মার্চ) সন্ধ্যা ৬টায় উপজেলার হাদিফকিরহাটে চেক পোষ্ট স্থাপনের মাধ্যমে ওই ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে।

মিরসরাই থানার ওসি ( তদন্ত) বিপুল চন্দ্র দেবনাথ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কুমিল্লাগামী যাত্রী বাহী তিশা প্লাস বাসে একজন লোক চট্টগ্রাম থেকে কুমিল্লার উদ্দেশ্যে যাচ্ছে। খবর পেয়ে মিরসরাই থানার এসআই মহিউদ্দিনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে চেক পোষ্টের মাধ্যমে নুরুল আবছারকে গ্রেপ্তার করে পুলিশ।

এসময় তার দেহ তল্লাশি করে ১৫পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ৪লক্ষ ৫০হাজার টাকা। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) এর টেবিলে ১০ (ক) মামলার নম্বর ০৪ রুজু হয়েছে।

অপর একটি অভিযানে ওয়ারেন্টভুক্ত দুজন আসামীকে গ্রেপ্তার করেছে মিরসরাই থানা পুলিশ। তারা হলেন, উপজেলার রহমতাবাদ এলাকার ফজলুুল হকের পুত্র মুসলিম উদ্দিন। অন্যজন মধ্যম মঘাদিয়া এলাকার মৃত নজির আহমেদের পুত্র রবিউল হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *