চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মিরসরাই উপজেলা আ লীগের শ্রদ্ধা নিবেদন

প্রকাশ: ২০২০-০৩-০৭ ০০:০৮:২৪ || আপডেট: ২০২০-০৩-০৭ ০০:০৮:৩০

মিরসরাই প্রতিনিধি :

টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন মিরসরাই উপজেলা আওয়ামীলীগের নবগঠিত পুর্নাঙ্গ কমিটির নেতৃবৃন্দ। বৃহস্পতিবার (৫ মার্চ) সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে থেকে তারা টুঙ্গিপাড়ার উদ্যেশ্যে যাত্রা করেন। শুক্রবার (৬ মার্চ) সকালে নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় গিয়ে পৌঁছান ও পুস্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন, দোয়া ও মোনাজাত করেন। পরে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়ার সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুব রহমান রুহেল। বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার চেম্বার অব কমার্সের ভাইস প্রেসিডেন্ট সাবেদুর রহমান সমু।

সভাপতির বক্তব্যে জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, মিরসরাই উপজেলা আওয়ামীলীগের জন্য এটা একটা ঐতিহাসিক দিন। এবারই প্রথম পূর্ণাঙ্গ কমিটি নিয়ে জাতির জনক বঙ্গবন্ধুর সমাধিতে সবাই মিলে হয়ে শ্রদ্ধা নিবেদন করেছি।

বিশেষ অতিথি কক্সবাজর চেম্বার অব কমার্সের ভাইস-প্রেসিডেন্ট সাবেদুর রহমান সমু আশাবাদ ব্যক্ত করে বলেন, আগামীতেও মিরসরাইতে আওয়ামীলীগের ঐক্যের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

প্রধান অতিথির বক্তব্যে মাহবুব উর রহমান রুহেল বলেন, বঙ্গবন্ধু রক্ত দিয়ে আমাদের চিরঋণী করে গেছেন। আমরা জাতির জনকের এই ঋণ কোনদিন শোধ করতে পারবোনা। তবে ঐক্যবদ্ধভাবে সবাই কাজ করে দেশকে এগিয়ে নিয়ে যেতে পারলেই উনার আত্না শান্তি পাবে। তিনি বলেন, বঙ্গবন্ধু কণ্যা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক শ্রম দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

আজ বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে আপনারা ঐক্যবদ্ধভাবে কাজ করে বঙ্গবন্ধুর আওয়ামীলীগকে শক্তিশালী রাখুন। তিনি বলেন, আমি গর্ব করি আমার বাবা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে নিয়ে। আপনারা এমন একজন নেতা পেয়েছেন এটা আমাদের জন্য সৌভাগ্য। যিনি শুধু মীরসরাই নয়, সারা দেশ নিয়ে চিন্তা করেন। আমি দোয়া করি, আপনারাও দোয়া করেন আমার বাবা যেন দীর্ঘায়ু লাভ করে দেশকে আরো এগিয়ে নিতে সহযোগিতা করতে পারে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ভিপি নিজাম উদ্দীন, মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মিহির কান্তি নাথ, শাহদাত হোসেন মনছুর, শাখাওয়াত উল্লাহ রিপন, সাবেক সাংগঠনিক সম্পাদক এনায়েত হোসেন নয়ন, বারইয়ারহাট পৌরসভা আওয়ামীলীগের সভাপতি মীর আলম মাসুক, সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এস এম আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন ইমন, সালা উদ্দিন আহম্মদ, প্রচার সম্পাদক কামরুল হোসেন, ১৩ নং মায়ানী ইউনিয়ন সভাপতি কবির নিজামী, ১১ নং ইউনিয়ন মঘাদিয়া ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাস্টার, উপজেলা আওয়ামীলীগের সহিলা বিষয়ক সম্পাদিকা ইয়াছমিন আক্তার কাকলী, ওয়াহেদপুর ইউনিয়ন চেয়ারম্যান ফজলুল কবির ফিরোজ, ধুম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জহির উদ্দিন ইরান, করেরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসিম, সাধারন সম্পাদক শেখ সেলিম, মিরসরাই পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাফর উদ্দিন, ওয়াহেদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফরিদুল হাসান টিপু, মঘাদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তোফায়েল উল্ল্যা চৌধুরী নাজমুল, সাধারণ সম্পাদক মহিউদ্দিন চৌধুরী, মিরসরাই সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শামসুল আলম দিদার, দুর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফরিদ আহমেদ আরজু, উপজেলা আওয়ামীলীগের সদস্য নুরুল গনি, বেলাল উদ্দিন, আফছার হোসেন চৌধুরী, হাজ্বী বেলাল উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আরিফ মঈনুদ্দীন, সদস্য এস এম আবু সুফিয়ান, গিয়াস উদ্দিন, দপ্তর সম্পাদক আলতাফ হোসেন, সদস্য সাইফুল ইসলাম, সরোয়ার উদ্দিন, আলী আহসান, মোতাহের চৌধুরী জুয়েল, ওচমানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজ্বী শাহ আলম, খৈয়াছড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহফুজুল হক জুনু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *