চট্টগ্রাম, , শনিবার, ৫ ডিসেম্বর ২০২০

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রাউজান ইংলিশ স্কুলের শিক্ষক শিক্ষার্থীরা আলোকবর্ষঃ ফজলে করিম এমপি

প্রকাশ: ২০২০-০৩-০৭ ২০:২০:৪২ || আপডেট: ২০২০-০৩-০৭ ২০:২০:৫০

প্রদীপ শীল, রাউজানঃ

রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী এমপি বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রাউজান ইংলিশ স্কুলের শিক্ষক শিক্ষার্থীরা আগামীর আলোকবর্ষ।

গুনগত শিক্ষার আলো জ্বালিয়ে ইংরেজী মাধ্যম স্কুলটি রাউজানের কোমলমতি শিক্ষার্থীদের জ্ঞান বিতরনে অবদান রাখছে। প্রতিযোগিতা মূলক বিশ্বে আমাদেরকে ঠিকে থাকতে হলে বাংলার শিক্ষার পাশাপাশি ইংরেজী শিক্ষায় শিক্ষিত হতে হবে।

তিনি ৭ মার্চ শনিবার সকালে রাউজান ইংলিশ স্কুলের নতুন ক্যাম্পাস উদ্বোধন ও ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এই কথা বলেন।

চট্টগ্রাম শিক্ষা বোডের্র চেয়ারম্যান রনজিত কুমার ধরের সভাপতিত্বে ফজলে করিম চৌধুরী এমপি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল পিছিয়ে পড়া বাঙ্গালী জাতির মাঝে শিক্ষা বিস্তার সম্প্রসারিত করা। মানুষকে যোগ্য নাগরিক হিসাবে গড়ে তোলা। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী আবদুল ওয়াব, রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লাহ, প্যানেল মেয়র বশির উদ্দিন খান, উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, স্কুলের অধ্যক্ষ দুলাল চন্দ্র তালুকদার, এডভোকেট কামাল উদ্দিন, এডভোকেট দীপক দত্ত, কামরুল ইসলাম বাহাদুর, পৌর কাউন্সিলর জানে আলম জনি, পরিচালক এসএম ইউসুফ আমিন, গৌতম মল্লিক, তছলিম উদ্দিন, জহির উদ্দিন জুয়েল সহ আরো অনেকেই।

প্রধান অতিথি পরে ফিতা কেটে রাউজান ইংলিশ স্কুলের বেরুলীয়া নতুন ক্যাম্পাস উদ্বোধন করেন। এছাড়া তিনি স্কুলের ক্লাস রোম ও উন্নত পাঠদানের বিভিন্ন কার্যক্রম ঘুরে দেখেন। এসময় তিনি স্কুলের পরিবেশ দেখে ভূয়সী প্রসংশা করেন এবং সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *