চট্টগ্রাম, , মঙ্গলবার, ১ ডিসেম্বর ২০২০

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে জামিনে বেরিয়ে প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩

প্রকাশ: ২০২০-০৩-০৭ ০০:০০:৩১ || আপডেট: ২০২০-০৩-০৭ ০০:০০:৩৪



মিরসরাই প্রতিনিধি :
মিরসরাইয়ে কারাগার থেকে জামিনে বের হয়ে প্রতিপক্ষের উপর হামলায় একই পরিবারের ৩জন আহত হয়েছে। বৃহস্পতিবার (৫ মার্চ) উপজেলার ইছাখালী ইউনিয়নের চুনি মিঝির টেক এলাকার হাজী হাবিব উল্লাহ বাড়িতে এই হামলার ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন, আব্দুল্লাহ আলম নোমান (২৯), তার পিতা মোঃ গিয়াস উদ্দিন (৬৫) ও ছোটবোন মেরিনা আফরোজ ইবনা। আহতদের মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।


জানা গেছে, ফেব্রুয়ারি মাসের ১২ থেকে ২২ তারিখ পর্যন্ত উপজেলার টেকেরহাটে অবস্থিত হাজী ইসমাইল বালিকা মাদরাসায় আবর্জনা (মানুষের বিষ্টা) নিক্ষেপ করতো ওই মাদরাসার শিক্ষক রফিকুল ইসলাম। ওই ঘটনায় জোরারগঞ্জ থানায় অভিযোগ দায়েরের প্রেক্ষিতে রফিককে গ্রেপ্তার করলে সে পুলিশের কাছে স্বীকার করে সাবেক ইউপি মেম্বার আবুল হোসেনের নির্দেশে এই কাজ করেছে।


এলাকাবাসী জানান, আবুল হোসেন হাজী ইসমাইল সাহেব জামে মসজিদ ও হাজী ইসমাইল বালিকা মাদরাসা পরিচালনা কমিটি থেকে বাদ পড়ায় সে ক্ষিপ্ত হয়ে রফিককে দিয়ে এই কাজ করেন। তখন এলাকার উত্তেজিত মুসল্লী গত ১ মার্চ আবুল হোসেনকে গনধোলাই দিয়ে জোরারগঞ্জ থানা পুলিশে সোপর্দ করে।

পরদিন ২ মার্চ জামিনে বের হয়ে বহিরাগত সন্ত্রাসী বাহিনী নিয়ে মসজিদ কমিটির সদস্য আব্দুল্লাহ আল নোমানের বাড়িতে হামলা করে। এসময় নোমান ছাড়া তার পিতা ও ছোট বোন আহত হয়।
এই বিষয়ে জোরারগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ মাকসুদ আলম বলেন, ওই ঘটনায় থানায় একটি মামলা হয়।

মামলার প্রেক্ষিতে আসামীদের গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছি। পরে তারা জামিনে এসে প্রতিপক্ষের উপর হামলার ঘটনা ঘটে। এরপর উভয় পক্ষকে নিয়ে থানায় বসে বিষয়টি মিমাংসা করে দিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *