চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৬ মে ২০২০

খলিল চৌধুরী সৌদি আরব প্রতিনিধি

সৌদি আরবের তায়েফে এক বাংলাদেশিকে গুলি করে হত্যা

প্রকাশ: ২০২০-০৩-০৮ ১৪:০৭:২০ || আপডেট: ২০২০-০৩-০৮ ১৪:০৭:২৮

খলিল চৌধুরী, সৌদি আরব প্রতিনিধি :

সৌদি আরবের তায়েফ প্রবাসী বাংলাদেশি মোঃ- মোবারক হোসেনকে সৌদি দুর্বৃত্তরা গুলি করে হত্যা করেছে । মোবারক হোসেনের গাড়ি আটকিয়ে সৌদি ছিনতাইকারীরা তার অর্থ-কড়ি ছিনিয়ে নিতে চায় । মোবারক হোসেন তাদের বাঁধা দিলে, মাথায় গুলি করে মোবারক হোসেনকে নির্মম ভাবে হত্যা করে দুর্বৃত্তরা

সৌদি আরবের এক বাংলাদেশিকে গুলি করে হত্যা ছিনতাইকারীরা।
গত ৫-মার্চ বৃহস্পতিবার রাত অনুমানিক আড়াইটার সময় সৌদি আরবের তায়েক শহর থেকে প্রায় ২০০-কিলোমিটার দূরে আল খোরমা নামক সিটিতে খুন হন মোবারক হোসেন (২৮)।
খুন হওয়া প্রবাসী মোবারক হোসেন পানির গাড়ি চালাতেন।

ঘটনার রাতে তিনি একাই পানির গাড়ি নিয়ে নির্দিষ্ট স্থানের পানির কুয়ো থেকে পানি ভরে আনতে যাচ্ছিলেন। সৌদি আরব থেকে কুয়োতে যাবার পথটি ছিল জনমানবহীন ও মরুভূমির মত রাস্তা।

তখন গভীর রাতে সুনসান নামে মরুর পথে ২-জন সৌদি নাগরিক মোবারক হোসেনের গাড়ির পথরোধ করে আটকেয়ে পেলে । তার সঙ্গে থাকা মানিব্যাগ, মোবাইল, জোরপূর্বক ছিনতাইয়ের চেষ্টা করে ।

ছিনতাইকারীদের সঙ্গে মোবারক হোসেনের ধস্তাধস্তি ও একপর্যয়ে হাতাহাতি হয়। তখন তারা তাকে মারধর করে। তারপরও, মানিব্যাগ দিতে অস্বীকার করলে এক পর্যায়ে মোবারক হোসেনের মাথায় গুলি করে ছিনতাইকারীরা। মোবারক হোসেন গাড়ি থেকে ওখানেই পড়ে গিয়ে লুটিয়ে যায়।

৬-মার্চ পরেরদিন সকাল সাড়ে ৬-টার সময় সৌদির স্থানীয় পুলিশ এসে মোবারক হোসেনের লাশ উদ্ধার করে । পুলিশ তার সৌদি মালিক কপিলকে কল দিয়ে খুন হওয়া কথা জানান।


কল দের পর তার নিকটতম আত্মীয় স্বজনরা আস্ততে আস্ততে জানতে পারেন।

নিহত মোবারেক হোসেনের গ্রামের বাড়ি নরসিংদী জেলার সদর উপজেলাধীন ত-নং পানির ট্যাংক এলাকার ব্রাক্ষণ পাড়া নিবাসী আবদুল খালেক’র পুত্র।

জানা যায়, খুন হওয়ার ঘটনাটি নিশ্চিত করেছেন, আল খোরমা থেকে নিহত মোবারক হোসেনের মামা জামির হোসেন ভুট্টু ও দাম্মাম থেকে তার আপন খালাতো ভাই মোঃ সোহেল।


তারা আরো জানান, পরিবারের কথা চিনতা করে জীবন ও জীবিকার তাগিতে গত ২-বছর আগে সৌদি আরবের তায়েফে ফাঁড়ি জমান এ রেমিটেন্স যুদ্ধ।

নিহত মোবারক হোসেনের লাশ বর্তমানে সৌদি আরবের খোরমা সেন্টার হাসপাতালের মর্গে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *