চট্টগ্রাম, , রোববার, ১১ এপ্রিল ২০২১

রফিকুল আলম ফটিকছড়ি প্রতিনিধি

ইয়াবা উদ্ধার : ১টি সিএনজি ও ভূজপুরের তাপস সহ গ্রেফতার ৪

প্রকাশ: ২০২০-০৩-১১ ০০:১৯:০৭ || আপডেট: ২০২০-০৩-১১ ০০:১৯:১৫

ফটিকছড়ি প্রতিনিধি :

মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ মিজানুর রহমান’র সার্বিক দিক নির্দেশনায় সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোঃ জাহেদুল ইসলাম এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) অংসা থোয়াই মারমা ও পুলিশ পরিদর্শক মুহাম্মদ ওসমান গনি’দ্বয়ের নেতৃত্বে বিশেষ টিম ০৩ দীর্ঘদিন যাবৎ প্রাপ্ত তথ্য অনুসন্ধান ও গোপন তথ্যের ভিত্তিতে গত সোমবার রাতে চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানাধীন অক্সিজেন মোড় এলাকা এবং চট্টগ্রাম জেলার ভূজপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৩৬,০০০ পিস ইয়াবা ও ০১টি সিএনজিসহ মোঃ আইয়ুব (৫৫), মোঃ দিদার হোসেন (২৮), তাপস চন্দ্র বাবু (৪৮) ও তাপস সরকার (২২)’দেরকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত ব্যক্তিগণ সংঘবদ্ধ ইয়াবা পাচার দলের সক্রিয় সদস্য। তাহারা টেকনাফ এলাকা হতে বিভিন্ন ব্যক্তিদের মাধ্যমে কম মূল্যে ক্রয় করে চট্টগ্রাম শহরসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা পাচার করে আসছিল মেট্রোপলিটন পুলিশ সূত্রে জানা গেছে। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে বায়েজিদ বোস্তামী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।


অপরদিকে ফটিকছড়ি উপজেলার ভূজপুর থানাধীন সিংহরিয়া গ্রামের বিজন চন্দ্র দে ছেলে তাপসকে গ্রেফতার করার বিষয়টি উপজেলা জুড়ে আলোড়ন সৃষ্টি হয়েছে। কারন গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সামান্য ভোটের ব্যবধানে তাপস পরাজিত হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *