চট্টগ্রাম, , সোমবার, ১৯ অক্টোবর ২০২০

রফিকুল আলম ফটিকছড়ি প্রতিনিধি

ফটিকছড়ির সমিতিরহাটে কুঁড়ের ঘরের ছাদ ভেঙ্গে গৃহবধূূ নিহত : আহত ৪

প্রকাশ: ২০২০-০৩-১২ ২১:২১:২০ || আপডেট: ২০২০-০৩-১২ ২১:২১:২৮

রফিকুল আলম :

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার সমিতিরহাট ইউনিয়নের দক্ষিণ ছাদেক নগরে ঘুমন্ত অবস্থায় ভোরে কুড়েঁর (বাশঁ দিয়ে তৈরী বেড়ার) ঘরের ছাদ ভেঙ্গে পড়ে এক গৃহবধূ নিহত এবং শ্বাশুড়ি সহ ৪ জন আহত হয়েছে।


প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার (১২ মার্চ) ভোর ৪টা নাগাদ উপজেলার সমিতিরহাট ইউনিয়নের দক্ষিণ ছাদেক নগরস্থ খলিল ফকির বাড়ির দুবাই প্রবাসী আবুল কাশেমের কুড়েঁর ঘরের লাকড়ি ভর্তি ছাদ (ছপ্পর) ভেঙ্গে পড়ে তার ঘুমন্ত স্ত্রী জেনি আক্তার (২৬) ঘটনাস্থলেই নিহত এবং তার মা আনোয়ারা বেগম (৬৫), বিধবা বোন শামীমা আক্তার (২৮), অবিবাহিত বোন মিনু আক্তার (২১) ও ভাগ্নি নিশু আক্তার (১৯) কোমর এবং পা ভেঙ্গে গুরুতর আহত হয়। তবে নিহত গৃৃহবধূ জেনি আক্তারকে জীবিত ভেবে এলাকাবাসী দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক গৃহবধূ তাকে মৃত ঘোষণা করেন।

অন্যান্য আহতদের হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিয়ে বাড়িতে নিয়ে আসা হয়েছে।
জানা যায়, ওই প্রবসীর বসত ঘরের বাঁশের বেরার ছাদে অতিরিক্ত লাকড়ি ভর্তি করে রাখে কিছুদিন আগে। তার নিচেই ঘুমাচ্ছিল প্রবাসী আবুল কাশেমের স্ত্রী, মা, বোন ও ভাগ্নি। যখন তারা ঘুমের ঘোরে; তখন ছাদ ভেঙ্গে পড়ে তাদের উপর।


এ মর্মান্তিক ঘটনায় পুরো এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।


খবর পেয়ে ফটিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদুল আরেফিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *