চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

রাউজানে সড়কে প্রাণ ঝরলো এক প্রবাসীর- গুরুতর আহত -১

প্রকাশ: ২০২০-০৩-১২ ২১:০৮:৩২ || আপডেট: ২০২০-০৩-১২ ২১:০৮:৪০

প্রদীপ শীল, রাউজানঃ

রাউজানে চাঁদের গাড়ি-মোটর সাইকেল মূখোমূখি সংঘর্ষে এক প্রবাসীর নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছেন আরও এক ব্যাক্তি। ১২ মার্চ বিকালে মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনাটি ঘটে উপজেলার হলদিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মাস্টারবাড়ী কবরস্থান সংলগ্ন এলাকায়।

জানা যায়, ফটিকছড়ি মূখি মোটরবাইক চট্টমেট্রো ১১-১০৯৩ ও রাউজান মূখি জীপ মাস্টারবাড়ি এলাকা অতিক্রম করলে মূখোমূখি সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয় বলে এলাকার লোকজন জানিয়েছে। পরে ঘটনাস্থল থেকে দুইজনকে উদ্ধার করে জে কে মোমোরিয়াল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক একজনের মৃত্যু নিশ্চিত করেন।

গুরুতর আহত এমরানকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত বাবর প্রকাশ বাবু (২৭) ফটিকছড়ির আবদুল্লাহপুর ইউনয়নের মোঃ রফিক আহমদের পুত্র। নিহত বাবুর দুই ভাই এক বোনের মধ্যে সে সবার ছোট বলে জানা যায়। আহত অপর জন একই এলাকার মোঃ নোয়া মিঞার পুত্র মোঃ ইমরান।

নিহতের পরিবার জানিয়েছেন দুই মাস আগে বাবু মধ্যপ্রাচ্য থেকে দেশে আসে। রাউজান থানা সেকেন্ড অফিসার আমজাদ হোসেন জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *