চট্টগ্রাম, , শনিবার, ৩১ অক্টোবর ২০২০

admin

চন্দনাইশে বাস চাপায় চায়ের দোকানের কর্মচারী নিহত, পৃথক সড়ক দূর্ঘটনায় আহত ৫

প্রকাশ: ২০২০-০৩-১৫ ০১:১৩:৪২ || আপডেট: ২০২০-০৩-১৫ ০১:১৪:৪২

নিজস্ব প্রতিনিধি, চন্দনাইশ ::
চন্দনাইশে পিছন থেকে বাস চাপা দিয়ে নুরুল ইসলাম প্রকাশ একরাম (৫৫) নামের এক চায়ের দোকানের কর্মচারী ঘটনা¯’লে নিহত ও এক মোটর সাইকেল চালক আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি গতকাল ১৪ মার্চ সকাল ৭টায় উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের গাছবাড়ীয়া পেট্টোল পাম্প এলাকায় ঘটে। নিহত এমরাম উপজেলার মধ্যম গাছবাড়ীয়া আবু তালেব মুন্সির বাড়ীর মৃত আবদুল আজিজের পুত্র। অপর দিকে আরেকটি সড়ক দূর্ঘটনায় আরো ৪জন আহত হয়েছে।


প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গাছবাড়ীয়া খাঁনহাট মিস্টি মুখের চায়ের দোকানের কর্মচারী (কারিগর) একরাম তার নিজ বাড়ী থেকে হেঁটে গতকাল শনিবার ৭টায় প্রতিদিনের ন্যায় কর্মস্থলে যাওয়ার সময়ে গাছবাড়িয়া কলেজ গেইট পেট্টোল পাম্পের সামনে চট্টগ্রামমূখী একটি যাত্রীবাহী বাস পিছন থেকে চায়ের দোকানের কর্মচারী নুরুল ইসলাম প্রঃ একরামকে চাপা দিয়ে সামনে থাকা অপর একটি চট্টগ্রামমূখী মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দেয়। এসময় পথচারী চায়ের দোকানের কর্মচারী ঘটনাস্থলে মারা গেলেও মোটর সাইকেল আরোহী আহত হয়। তবে মোটরসাইকেল আরোহীর নাম পাওয়া যায়নি। দোহাজারী হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক বাসটি উদ্ধার করেছে বলে দোহাজারী হাইওয়ে পুলিশের ইনচার্জ নিশ্চিত করেছেন।

অপর দিকে দুপুরে গাছবাড়িয়া-চন্দনাইশ সদর সড়কের কাঞ্চনপাড়া এলাকায় সিএনজি ও টলির মুখোমুখি সংঘর্ষে পৌরসভার হারলা নয়াহাট এলাকার ব্যাংকার বোরহান উদ্দীনের মেয়ে আবু ছাহাত মরিয়ম বেগম মাদ্রাসার ১ম শ্রেনীর ছাত্রী মাহানুর বোরহান মিনহা (৭),তার স্ত্রী শারমিন (২৭), উত্তর মুরাদাবাদ এলাকার শহর মুল্লুকের ছেলে আবদুল হান্নান (৪০) ও লোহাগাড়া এলাকার মোঃ ইউছুপের ছেলে মোঃ এরফান (২৩) আহত হয়। আহতদের চন্দনাইশ হাসপাতালে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক মিনহা ও আবদুল হান্নানের অবস্থা গুরুত্বর হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *