চট্টগ্রাম, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

নীরব জসীম ডেস্ক কন্ট্রিবিউটর

লোহাগাড়ায় ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ : অভিযুক্ত কিশোর আটক

প্রকাশ: ২০২০-০৩-১৬ ০৮:২৬:০৯ || আপডেট: ২০২০-০৩-১৬ ০৮:২৬:৫৭

লোহাগাড়া অফিস :

লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের নিজতালুক এলাকায় ৬ বছরের একটি কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত কিশোর রবি হোসেন কে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ। আটক রবি একই এলাকার রিক্সা চালক মোস্তাক আহমদের পুত্র।

১৫ মার্চ ( রবিবার) রাত ১০ টার দিকে উপজেলার পদুয়া পেঠান শাহের মাজারে বার্ষিক ওরশ শরীফ থেকে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম অভিযান চালিয়ে তাকে আটক করে থানা হেফাজতে নিয়ে আসেন।

ধর্ষিত শিশুর বাবা বলেন,
গত বৃহস্পতিবার অন্যান্য দিনের মতো আমি কাজে চলে যাই। দুপুরের দিকে আমার স্ত্রী পুকুরে কাপড় ধুতে গেলে এই ফাঁকে রবি হোসেন আমার ঘরে ঢুকে জোরপূর্বক আমার মেয়েকে ধর্ষণ করে পালিয়ে যায়।

মেয়ের চিৎকারে পাড়া-প্রতিবেশীরা এগিয়ে আসে। আমার স্ত্রী লোকলজ্জার ভয়ে ঘটনাটি আমাকেও জানায়নি। ২দিন পরও আমার সাত বছরের শিশুর রক্তক্ষরণ হতে থাকলে রবিবার তাকে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান কর্তব্যরত চিকিৎসক আমার মেয়েকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ‘ওয়ান স্টপ ক্রাইসিস’ সেন্টারে রেফার করে।

লোহাগাড়া থানার ওসি জাকের হোসেন মাহমুদ বলেন, অভিযুক্ত রবি হোসেনকে আটক করা হয়েছে । তবে ভিকটিম এবং অভিযুক্ত দুইজনই শিশু। ভিকটিমের বয়স ৬ ও অভিযুক্তের বয়স ১৪ বছর। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রবি হোসেন অপরাধ স্বীকার করেছে। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।’

এদিকে এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যকর সৃষ্টি হয়ে গেছে, তদন্ত সাপেক্ষে অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান এলাকাবাসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *