চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

admin

বঙ্গবন্ধু’র জন্মশত বার্ষিকী উপলক্ষে সাপ্তাহিক মাতামুহুরী পত্রিকার কার্যালয় উদ্বোধন

প্রকাশ: ২০২০-০৩-১৮ ১৩:১৫:০৫ || আপডেট: ২০২০-০৩-১৮ ১৩:১৫:৩২


চকরিয়া অফসি:
কক্সবাজারের চকরিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী তথা মুজিববর্ষ উদযাপন উপলক্ষে সাপ্তাহিক মাতামুহুরী পত্রিকার নিজস্ব কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৭ মার্চ) বিকাল ৫টায় চকরিয়া পৌরসদরের পুরাতন বিমানবন্দর সড়কস্থ ওশান সিটি মার্কেটের দ্বিতীয় তলায় ফিতা কেটে কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন করেন চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী।

পরে অনুষ্ঠানস্থলে কেক কেটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী তথা মুজিববর্ষ উদযাপন অনুষ্ঠানের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ইউপি চেয়ারম্যান সমিতির সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার আলম, সহ-সভাপতি যথাক্রমে মোক্তার আহামদ চৌধুরী ও এম আর চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক শাহ নেওয়াজ তালুকদার, চকরিয়া প্রেসক্লাবের সভাপতি এম জাহেদ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাবেক ক্রীড়া সম্পাদক আলমগীর হোসাইন ও কক্সবাজার জেলা পরিষদ সদস্য অধ্যাপক সোলতান আহামদ প্রমুখ।

এছাড়া চকরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক মাতামুহুরী পত্রিকার নির্বাহী সম্পাদক মিজবাউল হক, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি তপন কান্তি দাশ, চকরিয়া প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক মনজুর আলম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোহাম্মদ উল্লাহ, নির্বাহী সদস্য এ কে এম ইকবাল ফারুক, প্রেসক্লাবের সদস্য ও সি-প্লাস টিভির চকরিয়া প্রতিনিধি মো. ইলিয়াছ আরমান, সদস্য রাজু দাশ, ওয়াহিদুল হাসান রাহি ও সাইফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

চকরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক মাতামুহুরী পত্রিকার নির্বাহী সম্পাদক মিজবাউল হক বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাসের কারনে সরকারের উচ্চ পর্যায়ের নির্দেশনা অনুযায়ী সীমিত অনুষ্ঠানের মাধ্যমে বঙ্গবন্ধু’র জন্মশত বার্ষিকী পালন ও সাপ্তাহিক মাতামুহুরী পত্রিকার নিজস্ব কার্যালয়ের উদ্বোধন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *