চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

রাউজান সাহিত্য পরিষদের উদ্যোগে মুজিববর্ষে ‘হৃদয়ে বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভা

প্রকাশ: ২০২০-০৩-১৮ ১৩:১৮:০৯ || আপডেট: ২০২০-০৩-১৮ ১৩:১৮:১৯

প্রদীপ শীল, রাউজানঃ
সৃজনশীল শিল্প, সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন রাউজান সাহিত্য পরিষদের উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী, স্বাধীনতার মহান স্থপতি, স্বাধীন সার্বভৌম বাংলাদেশের স্বপ্নদ্রষ্ট্রা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ শীর্ষক এক আলোচনা সভা দক্ষিণ রাউজানের নোয়াপাড়াস্থ রাউজানটাইমস ও প্রিয় কাগজ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।


সংগঠনের সভাপতি মোঃ মহিউদ্দীন ইমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নেজাম উদ্দিন রানার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সংগঠনের সি. সহ সভাপতি স.ম জাফর উল্ল্যাহ, সহ সভাপতি প্রিয় কাগজ ও রাউজান টাইমসের ব্যবস্থাপনা সম্পাদক মোঃ জিয়াউর রহমান, সহ সভাপতি সংগঠক আহমেদ সৈয়্যদ, দৈনিক ভোরের কাগজের রাউজান প্রতিনিধি সাংবাদিক এম রমজান আলী, সংগঠক আব্দুল্লাহ আল রোমান, প্রচার সম্পাদক সাংবাদিক মোহাম্মদ আলাউদ্দীন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কবি সরোয়ার রানা, তথ্য ও গবেষণা সম্পাদক কবি কাজী মোহাম্মদ শিহাবুদ্দীন।

এ সময় উপস্থিত ছিলেন সাকিব, নুরুল আজিম, মোঃ সাগর, সোহেল রানা প্রমুখ।


বক্তারা বলেন, বঙ্গবন্ধু আমৃত্যু এ দেশের মানুষের মুখে হাসি ফোটানোর জন্য নিজের জীবনকে উৎসর্গ করে গেছেন। বঙ্গবন্ধু শুধুই বাংলাদেশের আপামর জনতার নেতা ছিলেন না তিনি তার অসাধারণ নেতৃত্বগুণ, অসীম সাহস, অনন্য বাগ্মীতা আর রাজনৈক প্রজ্ঞায় তিনি বিশ্ব বরেণ্য নেতায় পরিণত হয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *