চট্টগ্রাম, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

মিরসরাই পৌরসভা উদ্যোগে জাতির পিতার জন্মশতবাষির্কী পালিত

প্রকাশ: ২০২০-০৩-১৮ ১৪:০৫:৫২ || আপডেট: ২০২০-০৩-১৮ ১৪:০৫:৫৯



মিরসরাই প্রতিনিধি :
মিরসরাই পৌরসভার উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার (১৭ মার্চ) সকালে পৌরসভার কার্যালয়ে নির্মিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন করেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রাণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। এসময় মুজিবশতবর্ষ উপলক্ষ্যে আনন্দ র‌্যালী ও কেক কাটা হয়।


সংক্ষিপ্ত আলোচনা সভায় মেয়র মোঃ গিয়াস উদ্দিনের উপস্থাপনায় বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান রুহেল, কবি ও সাহিত্যিক কাইয়ুম নিজামী। এসময় উপজেলা চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সাধারন সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া সহ পৌরসভার কাউন্সিলর, আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


মিরসরাই পৌরসভার মেয়র মোঃ গিয়াস উদ্দিন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে মিরসরাই পৌরসভার উদ্যোগে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা গত ১৪ মার্চ অনুষ্ঠিত হয়েছে।

আগামী ২৬ মার্চ পুরস্কার বিতরণ করা হবে। প্রতিযোগিতায় ১১টি শিক্ষা প্রতিষ্ঠানের ১ম-৩য় শ্রেণীর ২৬৫ শিক্ষার্থীর অংশগ্রহণে চিত্রাঙ্কন ও ৪টি শিক্ষা প্রতিষ্ঠানের ষষ্ঠ-দশম শ্রেণীর ২ শতাধিক শিক্ষার্থীর অংশগ্রহণে রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *