চট্টগ্রাম, , শনিবার, ২৪ অক্টোবর ২০২০

রফিকুল আলম ফটিকছড়ি প্রতিনিধি

ফটিকছড়িতে সৌদি প্রবাসীকে ৫০ হাজার টাকা জরিমানা

প্রকাশ: ২০২০-০৩-১৯ ১৮:২০:৩০ || আপডেট: ২০২০-০৩-১৯ ১৮:২০:৩৮

রফিকুল আলম :

সরকারি নির্দেশনা অনুযায়ী হোম কোয়ারেন্টেইন থাকার নির্দেশ বলার পর ও অমান্য করায় ফটিকছড়িতে সৌদি আরব থেকে দেশে আসা এক প্রবাসীকে গত বুধবার ১৮ মার্চ রাতে ফটিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সায়েদুল আরেফিন ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ জরিমানা আদায় করেন।


জানা যায়, উপজেলার নাজিরহাট পৌরসভার দৌলতপুর পূর্ব ফরহাদাবাদ এলাকার ওই প্রবাসী গত ১৬ মার্চ দেশে আসেন। এরপর থেকে তিনি সরকারি নির্দেশনা অনুযায়ী ১৪দিন হোম কোয়ারেন্টেইনে না থেকে ঘর থেকে বের হয়ে হাট-বাজার থেকে শুরু করে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে অংশ গ্রহন করতে থাকে।


এদিকে কবর পেয়ে ফটিকছড়ি থানা অফিসার ইনচার্জ মোঃ বাবুল আকতার তাকে মুটোফোনে ঘর-থেকে বের না হওয়ার এবং হোম কোয়ারেন্টেইনে থাকার জন্য অনুরোধ করেন। কিন্তু তিনি তা না মেনে অফিসার ইনচার্জের সাথে অশোভন আচরন করেন বলেও জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট সায়েদুল আরেফিন।

পরে তাকে থানা পুলিশের মাধ্যমে নিয়ে এসে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১৪ দিন হোম কোয়ারেন্টেইনে থাকার শর্ত সাপেক্ষে ৫০ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সায়েদুল আরেফিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *