চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

করোনাভাইরাস সম্পর্কে সচেতন করতে গ্রামের বাড়ীতে অবস্থা রাউজান উপজেলা চেয়ারম্যান বাবুল

প্রকাশ: ২০২০-০৩-২১ ০১:০৮:৩১ || আপডেট: ২০২০-০৩-২১ ০১:০৮:৩৯

প্রদীপ শীল, রাউজানঃ

করোনাভাইরাজ নিয়ে সাধারণ মানুষকে নানা পরামর্শ দিয়েছেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল। তিনি বলেছেন করোনা ভাইরাস সারা বিশ্বে মহামারি আকার ধারণ করেছে।

দেশের মানুষকে হেফাজতে রাখতে সরকার কাজ করছে। তিনি বলেন করোনা প্রতিরোধে আতঙ্কিত হওয়ার কিছুই নেই। আমাদের সচেতন হতে হবে। সরকারী ঘোষনা অনুয়ায়ী সকল নিয়মাদি মেনে চলতে হবে।

তিনি ২০ মার্চ শুক্রবার হলদিয়া নিজ বাড়ীতে সাংবাদিক ও বিশিষ্ট জনদের সাথে মতবিনিময় কালে এই কথা বলেন। জন দরদী নেতা একেএম এহেছানুল হায়দর বাবুল রাউজান বাসীর এই ক্লান্তিলগ্নে শহর ছেড়ে গ্রামের বাড়িতে এসে অবস্থান নিয়েছেন। তিনি এলাকার মানুষকে সচেতনতার পাশাপাশি বিদেশ থেকে আসা মানুষকে হোম কোয়ারেন্টাইনে থাকার বার্তা নিয়ে ছুটে চলেছেন।

জানা যায়, চেয়ারম্যান বাবুল গ্রামের বাড়ীতে করোনাভাইরাজ প্রাদুর্ভাব না কমা পর্যন্ত এলাকায় অবস্থান নিয়ে সবার পাশে থাকার ঘোষনা দেন।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রুনু ভট্টাচর্য্য, আওয়ামীলীগ নেতা তৌহিদুল আলম চৌধুরী, সাংবাদিক মীর আসলাম (দৈনিক আজাদী), শফিউল আলম (সমকাল ও সুপ্রভাত বংলাদেশ), জাহেদুল আলম (পূর্বকোন, প্রদীপ শীল বীর চট্টগ্রাম মঞ্চ , তৈয়ব চৌধুরী (পূর্বদেশ) , এসএম ইউসুফ উদ্দিন (প্রথম আলো), নেজাম উদ্দিন রানা (ভোরের দর্পন), মো. হাবিবুর রহমান (আমাদের সময় ও রাউজান টিভি), আমীর হামজা (বিহঙ্গ টিভি) প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *