চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর ২০২০

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে বিভিন্ন দোকানে মূল্যতালিকা না থাকায় ৬৫ হাজার টাকা জরিমানা

প্রকাশ: ২০২০-০৩-২১ ০০:৫৪:০৩ || আপডেট: ২০২০-০৩-২১ ০০:৫৪:১১


নিজস্ব প্রতিবেদক :

পণ্যের মূল্য তালিকা না রেখে মনগড়া দামে পণ্য বিক্রির অপরাধে বারইয়ারহাট, করেরহাট, মিরসরাই সদর, আবুতোরাব ও মিঠাছড়া বাজারে অবস্থিত বিভিন্ন সংরক্ষিত খাদ্য দোকানকে ৬৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শুক্রবার (২০ মার্চ) বিকেলে ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম পৃথক অভিযান পরিচালনা করে এসব জরিমানা ও ভবিষ্যতের জন্য সতর্ক করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন বলেন, দোকানে মূল্য তালিকা না রেখে মনগড়া দামে পণ্য বিক্রি করায় উপজেলার বারইয়ারহাট ও করেরহাট বাজারে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১০টি দোকানে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়া সহকারী কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম মিরসরাই সদর, আবু তোরাব ও মিঠাছড়া বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বাজার মনিটরিং করেন। এসময় মূল্য তালিকা না থাকায় বিভিন্ন ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা জরিমানা ও ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়।

এসময় স্থানীয় জনসাধারণকে করোনা ভাইরাস ও এর প্রতিরোধে সম্পর্কে সচেতন করা হয়। মিরসরাই পৌরসভাস্থ গোভানিয়ার ওমান প্রবাসী একজনকে হোম কোয়ারেন্টাইন অমান্য করে বাজারে যাওয়ায় ৫ হাজার টাকা জরিমানা ও কঠোর সতর্ক করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *