চট্টগ্রাম, , শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

মুনিরীয়ার সমাবেশ প্রতিহত করার ঘোষনা মনিরীয়া বিরোধী মূখপাত্রের

প্রকাশ: ২০২০-০৩-২১ ০১:০৫:৩৮ || আপডেট: ২০২০-০৩-২১ ০১:০৫:৪৬

প্রদীপ শীল, রাউজানঃ

মুনিরীয়া যুবতবলীগ কমিটি নিষিদ্ধ ও ২২ মার্চ সমাবেশের নামে জঙ্গী তৎপরতায় সন্ত্রাসী মহড়া দেয়ার প্রতিবাদে রাউজানে সংবাদ সম্মেলন করেছেন রাউজানের সর্বস্তরের জনসাধারণ ব্যানারে।

২০ মার্চ শুক্রবার বিকালে মুন্সিরঘাটাস্থ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন মুনিরীয়া বিরোধী আন্দোলনের মূখপাত্র পৌরসভার প্যানেল মেয়র-২ জমির উদ্দিন পারভেজ।

সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক ছাত্রনেতা আনোয়ারুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলহাজ্ব বশির উদ্দিন খান, উপজেলা আওয়ামীলীগেরর সাংগঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর জানে আলম জনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাউন্সিলর আলমগীর আলী, ইউপি চেয়ারম্যান আব্বাস উদ্দিন আহম্মদ, চেয়ারম্যান আবদুর রহমান লালু, চেয়ারম্যান শফিকুল ইসলাম, চেয়ারম্যান সরোয়ার্দী সিকদার, চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী, চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু, চেয়ারম্যান তছলিম উদ্দিন, পৌর কাউন্সিলর এডভোকেট দীলিপ কুমার চৌধুরী, কাউন্সিলর আজাদ হোসেন, কাউন্সিলর শওকত হাসান, পৌর আওয়ামীলীগেরর সভাপতি নজরুল ইসলাম চৌধুরী, পৌর আওয়ামীগ সহ-সভাপতি জসিম উদ্দিন, দপ্তর সম্পাদক হাসান মোহাম্মদ রাসেল, আওয়ামীগ নেতা আলহাজ্ব আহসান হাবিব চৌধুরী, মোজাম্মেল হক, সারজু মোহাম্মদ নাছের, যুবলীগ নেতা আবদুল্লাহ আল মাসুদ, জিয়াউল হক রোকন, শ্রমিক নেতা ইউনুচ মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মাসুদ, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন পিপলু, ছাত্রলীগ নেতা আরমান সিকদার প্রমূখ।


লিখিত বক্তব্যে মুনিরীয়া বিরোধী আন্দোলনের মূখপাত্র যুবনেতা জমির উদ্দিন পারভেজ বলেন, শান্তির জনপদ রাউজানে আধ্যাতিকতার আড়ালে দীর্ঘ দিন ভন্ড কাগতিয়ার পীর মাদ্রাসায় ও নিজ বাড়ীতে জঙ্গী আস্তানা গড়ে তুলেছিল। অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে এলাকায় আলেম, ওলামা, নিরহ সাধারণ মানুষের উপর হামলা চালিয়েছিল। নাঈমুদ্দিন নামে এক কিশোররকে হত্যা করেছে মুনিরুল্লাহ।

সর্বশেষ আওয়ামীলীগ নেতা মোজাম্মেল ও মুক্তিযোদ্ধা শফিকুল আনোয়ারের উপর হামলা করে হত্যার চেষ্টা চালায়। এই হামলার প্রতিবাদে রাউজানের সাধারণ মানুষ প্রতিরোধ গড়ে তুলে। পালাতে বাধ্য হয় ভন্ডপীরসহ সন্ত্রাসীরা। জমির পারভেজ বলেন, রাউজানের কাগতিয়া এলাকায় ২২মার্চ ভন্ড মুনিরুল্লাহ সমাবেশের ডাক দিয়েছেন।

রাউজানবাসী পক্ষ থেকে পরিস্কার করে বলে দিতে চাই শান্তিময় রাউজানে সমাবেশের নামে সন্ত্রাসী কর্মকান্ড প্রতিহত করা হবে। পূর্ণভূমি রাউজানের জনসাধারণ জীবণবাজী রেখে মুনিরুল্লাহকে প্রতিরোধ করবে। আমরা যে কোন পরিস্থিতি মোকাবেলা করতে প্রস্তুত রয়েছি।

কঠিন আন্দোলনের মাধ্যমে মুনিরীয়ার সন্ত্রাসীদদের বিতারিত করা হবে। তিনি প্রশাসনকে অনুরোধ জানিয়ে বলেন, বহু মামলার আসামী মনিরুল্লাহকে গ্রেফতার করে দৃষ্টান্ত স্থাপন করুন। নিরহ মানুষের কথা শুনুন। আইন শৃঙ্খলা রক্ষায় আপনারা জনগনের পাশে দাঁড়াতে হবে। তিনি আগামী ২২ মার্চ কতিথ কাগতিয়া দারবার ঘেড়াও কর্মসূচী দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *