চট্টগ্রাম, , বুধবার, ১ এপ্রিল ২০২০

নুরুল আলম, চন্দনাইশ(চট্টগ্রাম) প্রতিনিধি

চন্দনাইশে করোনার কারণে ক্ষুদ্র পরিসরে পালিত হল স্বাধীনতা দিবস

প্রকাশ: ২০২০-০৩-২৬ ১৬:৫১:০৯ || আপডেট: ২০২০-০৩-২৬ ১৬:৫১:১৪

মো. নুরুল আলম, নিজস্ব প্রতিনিধি, চন্দনাইশ : করোনাভাইরাসের সতর্কতার কারণে সীমিত কর্মসূচিতে চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, থানা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, চন্দনাইশ পৌরসভা ও চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষ্যে শহীদদের স্মরণে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

২৬ মার্চ (বৃহস্পতিবার) সকালে করোনাভাইরাসের কারণে বেশি মানুষের সমাগম না করে সংক্ষিপ্ত অায়োজনে উপজেলায় তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের সূচনা হয়। এরপর আনুষ্ঠানিকভাবে পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে।

এসময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন চন্দনাইশ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. আবদুল জব্বার চৌধুরী। এসময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ইমতিয়াজ হোসেন, ভাইস চেয়ারম্যান মৌলানা মোঃ সোলাইমান ফারুকী, সহকারী কমিশনার (ভূমি) নিবেদিতা চাকমা, থানার অফিসার ইনচার্জ কেশব চক্রবর্ত্তী, পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ মাহাবুবুল অালম আকন্দ, মুক্তিযোদ্ধা কমান্ডার জাফর আলী হিরু, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আবু রাশেদ নূর উদ্দিন, ডাঃ জাহিদ আমিন, চন্দনাইশ পৌরসভার সচিব মোঃ মহসিন, কাউন্সিলর খোরশেদ আলম সবুজ, মোঃ শাহ আলমসহ সাংবাদিকবৃন্দ, উপজেলা ও থানা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা- কর্মচারীরা উপস্থিত ছিলেন। বাংলাদেশ সহ সারাবিশ্বের বর্তমান ভয়াবহ পরিস্থিতে করোনাভাইরাস থেকে দেশ ও জাতিকে মুক্ত করতে এবং বীর শহীদদের আত্নার মাগফিরাত কামনায় করে দোয়াও মোনাজাত করা হয়।

সব সরকারি ও বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। ছবির ক্যাপশনঃ করোনাভাইরাসের সতর্কতার কারণে সীমিত কর্মসূচিতে চন্দনাইশে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, থানা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, চন্দনাইশ পৌরসভা ও চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে শহীদদের স্মরণে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *