চট্টগ্রাম, , রোববার, ১ আগস্ট ২০২১

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

করোনা মোকাবেলা-মিরসরাই তিনদফা ১০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিবে আওয়ামী লীগ

প্রকাশ: ২০২০-০৪-০২ ২০:০৩:২২ || আপডেট: ২০২০-০৪-০২ ২০:০৩:২৭

এম মাঈন উদ্দিন, মিরসরাই (চট্টগ্রাম): চট্টগ্রামের মিরসরাইয়ে তিনদফা মোট ১০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিবে স্থানীয় উপজেলা আওয়ামী লীগ। তারা বৃহস্পতিবার সকাল থেকে খাদ্য সহায়তা দিতে শুরু করেছে। সামনের দিনগুলোতে অবস্থা বুঝে এর পরিধি আরো বাড়ানোর পরিকল্পনা আছে বলে জানিয়েছেন দলটির স্থানীয় নেতারা।

জানা গেছে, বৃহস্পতিবার সকাল ১১টা থেকে মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জসিম উদ্দিন ও চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান রুহেলের নেতৃত্বে কয়েক ট্রাক খাদ্যদ্রব্য নিয়ে আওয়ামী লীগ ত্রাণ বিতরণ শুরু করে। প্রথমে বারইয়াহাট পৌরসভা এলাকা থেকে শুরু করলেও পরবর্তীতে উপজেলার বেশ কিছু এলাকায় নিন্ম আয়ের মানুষদের মাঝে তারা খাদ্য সহায়তা বিতরণ করেন।

মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী জানান, আমরা ঠিক করেছি আপদত তিনদফায় সমগ্র উপজেলায় খাদ্য ও নিরাপত্তা সামগ্রী বিতরণ করবো। প্রথম দফায় ২ হাজার পরিবার। দ্বিতীয় দফা আগামী সপ্তাহে ৪ হাজার পরিবার ও এর পরবর্তী সপ্তাহে ৬ হাজার পরিবারের মাঝে আমাদের এ সহায়তা প্রদান করা হবে। দলটির সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া বলেন, ‘পরিস্থিতি বিবেচনায় আমাদের নেতা মিরসরাইয়ের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সাথে পরামর্শ করে এর পরিধি আরো বাড়ানো হতে পারে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *