চট্টগ্রাম, , মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০

রফিকুল আলম ফটিকছড়ি প্রতিনিধি

ফটিকছড়ি পৌর এলাকায় ত্রাণ বিতরণ অব্যাহত

প্রকাশ: ২০২০-০৪-০২ ২২:০৭:০৩ || আপডেট: ২০২০-০৪-০২ ২২:০৭:০৮

রফিক আলম, ফটিকছড়ি, বীর কন্ঠ :

প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশে ফটিকছড়ি পৌরসভার মেয়র আলহাজ্ব মুহাম্মদ ইসমাইল হোসেন নেতৃত্বে পৌর এলাকার প্রতিটি ওয়ার্ডে চাউল,আলু,ডাল,পেয়াজ প্রতি পরিবারের জন্য ১ম ও ২য় পর্যায়ে (২ এপ্রিল পর্যন্ত) গরীব অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

ইতো মধ্যে পৌরসভা পরিষদের পক্ষ থেকে ১ম ও ২ য় পর্যায়ে ১ নং ওয়ার্ডের উত্তর রাঙ্গামাটিয়া গ্রামের হযরত মাওলানা আছমত উল্লাহ শাহ বাড়ী,আদর্শ গ্রাম,নাডাইল্যা টিলা,হাছিমিয়ার টিলা,রাবার বাগান,মহানগর, ফরেষ্টবাড়ী,কেরানী বাড়ী, গুরা মিয়া হাজীর বাড়ী,পাঠান বাড়ী,হলদার বাড়ী,আবদুল গণি সরকার বাড়ী,আবদুর রহমান টেন্ডল বাড়ী, বড় টিলা, আশু গোমস্তার বাড়ী, চেঙ্গারকুল, আহমদ মিয়া টেন্ডল বাড়ী,কমলা বাপের বাড়ী, তেতুয়ার টিলা,বজল মিস্ত্রীর বাড়ী,শরীফ বাড়ী, রুস্তম খা চৌধুরী বাড়ী,আহমদ গণি মাষ্টার বাড়ী,চাহ সাহেব হুজুর বাড়ী,মাওলানা আছমত উল্লাহ শাহ বাড়ী,মুল্লুক শাহ চৌধুরী বাড়ী,কাম রাঙ্গা পাড়া ছালে শাহ ফকির বাড়ী, হামজার টিলা, বোর্ড স্কুল, প্রসন্ন ঠাকুরের বাড়ী, কাট্টইল্যা টিলা ও গৌর হরি বাড়ী সহ এলাকার একেবারে অস্বচ্ছল পরিবারের মাঝে ডোর টু ডোর চাল ডাল ও নিত্য প্রয়োজনীয় সামগ্রী (২৫০ প্যাকেট) বিতরণ করা হয়।

এদিকে পৌর সভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর ও ফটিকছড়ি প্রেসক্লাব সাধারণ সম্পাদক মুহাম্মদ রফিকুল আলম বলেন,পৌর মেয়র আলহাজ্ব মুহাম্মদ ইসমাইল হোসেন পৌর এলাকায় ত্রাণ সংগ্রহ ও বিতরণের জন্য যে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন,তা বলে শেষ করা যাবে না। ১ নং ওয়ার্ডের মতো সকল ওয়ার্ডে সমবন্টন হচ্ছে। তিনি আরো বলেন এসব ত্রাণ কাজ দেখতে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদুল আরেফিন দেখে মুগ্ধ। তাছাড়া এলাকায় ২/৩ দিন পর আবারো ৩য় পর্যায়ে ত্রাণ বিতরনের জন্য মেয়র আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন এবং বিভিন্ন ব্যক্তিদের নিকট থেকে আশানুরুপ সারা পাচ্ছেন। পৌর এলাকায় ত্রাণ প্রদানে সন্মানীত দানশীল ব্যক্তি যারা সহযোগিতা করেছেন ও করবেন এবং করে যাচ্ছেন তাদের নিকট আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *