চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০

কাইছার হামিদ

লোহাগাড়ায় ফুলেল ভালবাসায় ঘরে ফেরার আহবান সেনাবাহিনীর

প্রকাশ: ২০২০-০৪-০২ ২১:১২:৫৮ || আপডেট: ২০২০-০৪-০২ ২১:১৩:০২

লোহাগাড়া অফিস, বীর কন্ঠ : লোহাগাড়ায় ফুলেল ভালবাসায় ঘরে ফেরার আহবান সেনাবাহিনীর। সেনাবাহিনীর সদস্যরা সড়কের মোড়ে দাঁড়িয়ে পথচারীদের ফুলেল ভালবাসায় সিক্ত করছেন। নিজদের নিরাপদ, পরিবারকে নিরাপদ ও রাস্ট্রকে নিরাপদ রাখতে ঘরে ফিরে যাবার অনুরোধ করেন। অহেতুক ঘর থেকে বের না হবার আহবান জানান।

বৃহস্পতিবার (২ এপ্রিল ) সকাল সাড়ে ১১টায় লোহাগাড়ার বিভিন্ন পয়েন্টে এমন দৃশ্য দেখা যায়। করোনা ভাইরাস প্রতিরোধে সাধারণ মানুষকে ঘরমুখী করতে লোহাগাড়া উপজেলা প্রশাসন, বাংলাদেশ সেনাবাহিনী ও থানা পুলিশ নানা উদ্যোগ গ্রহণ রেছেন বেসিন স্থাপন ও ঘরমুখী করতে সাধারণ জনগনকে গোলাপ ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। হ্যান্ড মাইক দিয়ে জনগণকে ঘরে থাকার আহ্বান জানাচ্ছেন বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরা।

পাশাপাশি আতঙ্কিত না হওয়া, সচেতন, পরিস্কার-পরিচ্ছন্ন থাকা ও সামাজিক দূরত্ব বজায় রাখার পরামর্শ দেয় সেনাবাহিনী এবং জনসাধারণের হাতে জনসচেতনতামুলক লিপলেট ও মাস্ক বিতরণ করা হয়। এ সময় উপস্হিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর কক্সবাজার সদর ১০পদাতিক ডিভিশন ২৭বীর`র অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল জিয়াউল হক, কক্সবাজার ১০ পদাতিক ডিভিশনের মেজর শেখ ফয়সাল আল বশীর, লোহাগাড়া থানার এসআই দুলাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *