চট্টগ্রাম, , শনিবার, ৫ ডিসেম্বর ২০২০

মিজবাউল হক চকরিয়া অফিস

চকরিয়ায় বাঙ্গালী কল্যাণ ট্রাস্টের এক হাজার পরিবারের মাঝে খাদ্য বিতরণ

প্রকাশ: ২০২০-০৪-০৩ ২১:০৭:৪৭ || আপডেট: ২০২০-০৪-০৩ ২১:০৭:৫১

মিজবাউল হক, চকরিয়া : কক্সবাজারের চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নে প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকারের নির্দেশনা অনুযায়ী বাড়িতে অবস্থান নেয়া এক হাজার অসহায় পরিবারের মাঝে নিজস্ব উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালী কল্যাণ ট্রাস্ট।

শুক্রবার (৩ এপ্রিল) সকাল ১০টায় মুক্তিযোদ্ধা কুঠির সংলগ্ন কল্যাণ ট্রাস্টের অফিসে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করে চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী। পরে সরকারী নির্দেশনা অনুযায়ী সামাজিক দুরত্ব বজায় রেখে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের এক হাজার পরিবারে মাঝে পর্যায়ক্রমে এসব খাদ্য সামগ্রী তুলে দেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালী কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান রেজাউল করিম সেলিম।

এ সময় প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালীর সহধর্মিণী ও লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নেচারা বেগম, আওয়ামীলীগ নেতা আবছার উদ্দিন মাহমুদ, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালী কল্যাণ ট্রাস্টের নির্বাহী পরিচালক, এম কে মোহাম্মদ মিরাজ, সাংবাদিক এস এম হানিফ, সাংবাদিক মন্জুর আলম, সাংবাদিক এ কে এম ইকবাল ফারুক ও রাজুদাশসহ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আবু শামা ও আজহার উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী বলেন, জাতির ক্রান্তিলগ্নে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালী কল্যাণ ট্রাস্টের নিজস্ব উদ্যোগে এক হাজার অসহায় পরিবারের মাঝে খাবার বিতরণের কর্মসূচি সত্যিই একটি প্রশংসনীয় উদ্যোগ। আমি এ মহৎ উদ্যোগ গ্রহনের জন্য লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালী কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান রেজাউল করিম সেলিমসহ তার পরিবারকে সাধুবাদ জানাই। জাতির এ ক্রান্তিলগ্নে এ ধনের মহৎ উদ্যোগ গ্রহনের মাধ্যমে সমাজের অসহায় মানুষের এগিয়ে আসার জন্য বিত্তবানদের প্রতি আহবান জানান তিনি। লক্ষ্যারচর ইউনিয়ন

আওয়ামীলীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালী কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান রেজাউল করিম সেলিম বলেন, প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকারের নির্দেশনা অনুযায়ী বাড়িতে অবস্থান নেয়া লক্ষ্যারচর ইউনিয়নের এক হাজার অসহায় পরিবারের মাঝে প্রতি প্যাকেটে পাঁচ কেজি চাল, চার কেজি আলু, এক কেজি পেয়াজ, এক কেজি মশুর ডাল ও এক কেজি আয়োডিন লবণসহ ১১ কেজি করে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সরকারী নির্দেশনা অনুযায়ী সামাজিক দুরত্ব বজায় রেখে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের যথাক্রমে মন্ডল পাড়া, হাজী পাড়া, জহির পাড়া, রুস্তম আলী চৌধূরী পাড়া, উত্তর পাড়া, চরপাড়া, পূর্ব পাড়া, পূর্ব মাঝের পাড়া, জিদ্দা বাজার ও স্কুল পাড়া এলাকার এক হাজার অসহায় পরিবারের মাঝে পর্যায়ক্রমে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *