চট্টগ্রাম, , শনিবার, ৫ ডিসেম্বর ২০২০

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

রামুর কচ্ছপিয়ায় করোনা দুর্যোগে ১০ টাকা দামের চাল বিক্রি শুরু

প্রকাশ: ২০২০-০৪-০৭ ২০:৫১:৫৩ || আপডেট: ২০২০-০৪-০৭ ২০:৫১:৫৮

মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃ রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নে করোনা দুর্যোগে প্রধান মন্ত্রীর নির্দেশে ফের ১০ টাকা দামের চাউল বিক্রি শুরু হয়েছে। বরাবরের মত প্রতিজনকে ৩০ কেজি করে চাল দেওয়া হবে।

মঙ্গলবার (৭ এপ্রিল) সকাল ১০ টায় কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদের পুরাতন ভবনে এ চাল বিক্রির কার্যক্রম উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান আবু মোঃ ইসমাইল নোমান। এসময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে সাংবাদিকদের বলেন কচ্ছপিয়ায় আরো দুই জন ডিলার আছে। তারাও কাল পরশু বিক্রি শুরু করবে। করোনায় সরকার আসহাদের সুবিধার্তে এ চাল বিক্রির নির্দেশে দেন।

কোথাও যেন অনিয়ম না হয় তিনি তাদের প্রতি অনুরোধ জানান।এতে উপস্থিত ছিলেন ইউপির প্যানেল চেয়ারম্যান মোঃ নুরুল আবছার,মহিলা মেম্বার সাবেকুন্নাহার সাবু,ইয়াসমিন আক্তার মুন্নি,তামান্না বেগম, ডিলার লোকমান হাকিম প্রমুখ। ডিলার লোকমান জানান তিনি ইউপি চেয়ারম্যান ও মেম্বার,গণ্যমান্য ব্যক্তি ও স্থানীয় সাংবাদিকদদের সাথে নিয়ে এ ভাবে প্রতিবার চাল বিক্রির কার্যক্রম উদ্বোধন করেন। তিনি সাইমুম সরওয়ার কমল এমপি মহোদয়ের কথা মতে বর্তমান দুর্যোগে মানুষের কাছে এ সেবা দ্রুত পায় সে ব্যবস্থা করেন। এছাড়াও তিনি সরকারে ভাবমূর্তি নষ্ট না হয় সে জন্য কোন ধরণের অনিয়ম না করে প্রতিবার এভাবে সুষ্ঠু ভাবে চাল বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *