চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে মিরসরাই শিক্ষা অফিসের সাত লক্ষ টাকার অনুদান

প্রকাশ: ২০২০-০৪-০৯ ২০:০১:৫০ || আপডেট: ২০২০-০৪-০৯ ২০:০১:৫৪

মিরসরাই প্রতিনিধি, বীর কন্ঠ : প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে সাড়ে সাত লক্ষ টাকার অনুদান দিলেন মিরসরাই উপজেলা শিক্ষা অফিস, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। দেশজুড়ে করোনা ভাইরাস (কোভিড- ১৯) এর সংক্রমন দেখা দেওয়ায় মানবিক কাজে দেশের মানুষের সহযোগিতায় প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকের বরাবর এই অর্থ প্রেরণ করেন।

বুধবার (০৮ এপ্রিল) সোনালী ব্যাংকের মিরসরাই শাখা থেকে একই ব্যাংকের গণভবন শাখায় এই অর্থ জমা দেন উপজেলা শিক্ষা কর্মকর্তার কার্যালয়। এ বিষয়ে উপজেলা শিক্ষা অফিসার গোলাম রহমান চৌধুরী আরিফ জানান, করোনা ভাইরাস এর কারনে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দেওয়ার লক্ষ্যে উপজেলা শিক্ষা অফিস মিরসরাই এর আওতাধীন শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারী কর্তৃক ৭,০৮,৬২২/- (সাত লক্ষ আট হাজার ছয়শত বাইশ টাকা) মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দেয়া হয়েছে। তিনি বলেন, এই ভাইরাস সংক্রমনের সংকটে মানবতার ডাকে সাড়া দিয়ে আমাদের মিরসরাই শিক্ষা অফিসের সাথে জড়িত শিক্ষক, কর্মচারী এবং শিক্ষা অফিসের সাথে সংশ্লিষ্টদের সমন্বয়ে একটি তহবিল গঠন করে এই অনুদান প্রদান করা হয়।

উল্লেখ্য. গোলাম রহমান চৌধুরী চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ শিক্ষা অফিসার এবং পরবর্তীতে চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ শিক্ষা অফিসার হাওয়ার গৌরব অর্জন করেন। তিনি মিরসরাইয়ের জনপদে প্রাথমিক শিক্ষা ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন সাধন করে শিক্ষার মান-উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন বলে মনে করেন শিক্ষা সংশ্লিষ্টরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *