চট্টগ্রাম, , শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে ১০ টাকা মূল্যের চাল বিক্রি শুরু

প্রকাশ: ২০২০-০৪-০৯ ২০:১০:৫০ || আপডেট: ২০২০-০৪-০৯ ২০:১০:৫৪

মিরসরাই প্রতিনিধি: মিরসরাইয়ে হতদরিদ্রদের মধ্যে ১০ টাকা মূল্যের চাল বিক্রি শুরু হয়েছে। এপ্রিল/২০২০মাসের খাদ্য বান্ধব কর্মসুচীর (১০টাকা কেজি মুল্যের) চাল তালিকাভুক্ত হতদরিদ্রদের মাঝে এই চাল বিতরণ হবে।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) থেকে এই কার্যক্রম শুরু হয়েছে। উপজেলার ১৬ ইউনিয়নে ৬২৭৯ জনের মাঝে এই চাল বিতরণ করা হবে। বিভিন্ন ইউনিয়নে ডিলাররা নিজ নিজ প্রতিষ্ঠানে সামাজিক দুরত্ব বজায় রেখে এই চাল বিক্রি করবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি), উপজেলা খাদ্য নিয়ন্ত্রক এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বিভিন্ন ইউনিয়নে গিয়ে এই কর্মসূচি মনিটরিং করবে।

জানা গেছে, ৯এপ্রিল হইতে ১১এপ্রিল ১নং করেরহাট ৫০০জন, ৯এপ্রিল হইতে ১১এপ্রিল ২নং হিঙ্গুলী ৪৯৫জন, ৯এপ্রিল হইতে ১১এপ্রিল ১৫নং ওয়াহেদপুর ৪২২জন, ৯এপ্রিল হইতে ১১এপ্রিল ১৬নং শাহেরখালী ২৯০জন, ১১এপ্রিল হইতে ১৩এপ্রিল ৩নং জোরারগঞ্জ ৫০০জন, ১১এপ্রিল হইতে ১৩এপ্রিল ৪নং ধুম ৩০০জন, ১১এপ্রিল হইতে ১৩এপ্রিল ১৩নং মায়ানী ৩৪২জন, ১১এপ্রিল হইতে ১৩এপ্রিল ১৪নং হাইতকান্দি ৩৪০জন, ১২এপ্রিল হইতে ১৪এপ্রিল ৫নং ওসমানপুর ২৯০জন, ১২এপ্রিল হইতে ১৪এপ্রিল ৬নং ইছাখালী ৫০০জন, ১২এপ্রিল হইতে ১৪এপ্রিল ১১নং মঘাদিয়া ৪০০জন, ১২এপ্রিল হইতে ১৪এপ্রিল ১২নং খৈয়াছড়া ৪১০জন, ১৩এপ্রিল হইতে ১৫এপ্রিল ৭নং কাটাছড়া ৪১০জন, ১৩এপ্রিল হইতে ১৫এপ্রিল ৮নং দুর্গাপুর ৩৮০জন, ১৩এপ্রিল হইতে ১৫এপ্রিল ৯নং মিরসরাই ৩০০জন, ১৩এপ্রিল হইতে ১৫এপ্রিল ১০নং মিঠানালা ৪০০জন, সর্বমোট ৬,২৭৯জনের মাঝে চাল বিতরণ করা হবে।

উপেজলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন বলেন, বৃহস্পতিবার থেকে ১০ টাকা মূল্যের চাল বিক্রি কার্যক্রম শুরু হয়েছে। আগামী ১৫ এপ্রিল পর্যন্ত এই কার্যক্রম চলবে। এবার উপজেলায় ৬২৭৯জনের মাঝে এই চাল বিতরণ করা হবে। সময়সূচী অনুযায়ী চাল বিতরণের সময় সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান/ইউপি সদস্যগণকে যাথাস্থানে উপস্থিত থাকার জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *