চট্টগ্রাম, , শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

রামুর কচ্ছপিয়ায় তাবলীগ থেকে আসা ব্যক্তির বাড়ী লক ডাউন করেছে পুলিশ

প্রকাশ: ২০২০-০৪-১০ ২০:২৯:৫১ || আপডেট: ২০২০-০৪-১০ ২০:২৯:৫৪

মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃ দেশে প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে কক্সবাজারের রামু উপজেলার কচ্ছপিয়ায় একটি বাড়ী লক ডাউন করে দিয়েছে পুলিশ। শুক্রবার (১০ এপ্রিল) সকালে পুলিশ কচ্ছপিয়া ইউনিয়নের পূর্ব নতুন তিতার পাড়া গ্রামে তাবলীগ জামায়াত থেকে আসা মৌলানা মোঃ ইউসুফের বাড়ী লক ডাউন ঘোষণা করে বাড়ীটির চারপাশে সতর্কতা মূলক লাল পতাকা উত্তোলন করে দেন।

জানা যায় মৌলানা ইউসুফ ঢাকার একটি বাসায় থাকতেন। সেখান তিনি দেশ এবং অন্তর্জাতিক তাবলীগ জামায়াতের সাথেও কাজ করতেন। ঢাকা থেকে বৃহস্পতিবার (৯ এপ্রিল) নিজ বাড়ীতে কচ্ছপিয়ায় আসেন ছেলে মৌলানা আমির হোসেনসহ তাদের পরিবার। খবর পেয়ে গর্জনিয়া পুলিশ ফাঁড়ির এস আই হুমায়ুন কবিরসহ এক দল স্থানীয় ওয়ার্ড মেম্বার,চকিদার কে সাথে নিয়ে ঐ গ্রামে গিয়ে তাদের বাড়ীটি লকডাউন করে দেন।

এ বিষয়ে গর্জনিয়া পুলিশ ফাঁড়ীর ইনচার্জ মোঃ আনিসুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে সংবাদিকদের জানান,পরিবারটি দীর্ঘদিন ঢাকায় ছিলেন এবং ইউসুপ সাহেব তাবলীগ জামায়াতের সাথে দেশ ও দেশের বাহিরেসহ বিভিন্নস্থানে যেতেন তিনি খবরে তাদের পরিবারকে ১৪ দিন ধরে বাড়ী থেকে বের না হয়ে তাদেরকে লক ডাউন মেনে চলার জন্য বলা হয়। যদি তাদের যে কোন সমস্যা হয় পুলিশসহ প্রশাসনের নাম্বার দেওয়া হয়েছে যোগাযোগ করতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *