চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে ৯০০ পরিবারের পাশে নওশা মিয়ার পরিবার

প্রকাশ: ২০২০-০৪-১০ ১৯:৪৭:১৫ || আপডেট: ২০২০-০৪-১০ ১৯:৪৮:৫২

মিরসরাই প্রতিনিধি: করোনা ভাইরাসের পার্দুভাব থেকে রক্ষায় হোম কোয়ারেন্টাইনে থাকা কর্মহীন হয়ে পড়া অসহায়, গরীব, দুস্তদের পাশে মিরসরাই পৌরসভার সাবেক পৌর প্রশাসক আলহাজ্ব আজহারুল হক চৌধুরী নওশা মিয়ার পরিবারের ত্রাণ সহায়তা।

শুক্রবার (১০ এপ্রিল) সকাল ১০টায় মজহারুল হক স্কুল মাঠে এই ত্রাণ বিতরণ করা হয়। মিরসরাই সদর ইউনিয়নের ৮, ৭, ৬, ৫ ও ৪ নং ওয়ার্ডের প্রায় ২০০ পরিবারে মাঝে ৫ কেজি চাল, ৩ কেজি আলু, ১কেজি পেঁয়াজ, ২ কেজি ডাল, ১ কেজি তেল ও ১ কেজি লবণ দেওয়া হয়েছে। ত্রাণ পেয়ে খুশি কর্মহীন ও দরিদ্র মানুষগুলো।

এর আগেও গত ৪ এপ্রিল নওশা মিয়ার পরিবার মিরসরাই পৌরসভায় কর্মহীন অসহায়, গরীব, দুস্থদের মাঝে নওশা মিয়া প্রায় ৫০০ পরিবার ও তাঁর বড় ছেলে উপজেলা আওয়ামী লীগের সদস্য মোজাহের হোসেন চৌধুরী সোহেল ব্যক্তিগত উদ্যোগে ২০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী দিয়েছিলো এসময় মিরসরাই পৌরসভার সাবেক পৌর প্রশাসক আলহাজ্ব আজহারুল হক চৌধুরী নওশা মিয়া, মিরসরাই সদর (৯ নং) ইউনিয়নের চেয়ারম্যান এমরান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সদস্য জুয়েল চৌধরী, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজ উদ্দিন বাচ্চু, মজহারুল হক চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেদায়েত উল্ল্যাহ চৌধুরী, সমাজকর্মী হাজ্বী আব্দুল মতিন, নওশা মিয়ার দুই ছেলে রাফেল চৌধুরী ও মোফাজ্জেল হোসেন চৌধুরী পাভেল উপস্থিত ছিলেন।

আলহাজ্ব আজহারুল হক চৌধুরী নওশা মিয়া বলেন, আমার নিজ গ্রামের মানুষ আমার অনেক আপনজন। আমি অতিতেও এই গ্রামের মানুষের সুখে-দুঃখে ছিলাম। এখনও আছি, ভবিষ্যৎও থাকবো যতদিন আমি বেঁচে থাকি। আমার এই ত্রাণ সামগ্রী চলমান থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *