চট্টগ্রাম, , রোববার, ২৫ অক্টোবর ২০২০

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

চিকদাইরে শারীরিক দূরত্বে ফজলে করিম চৌধুরী এমপি’র প্রদত্ত ত্রাণ

প্রকাশ: ২০২০-০৪-১১ ১৯:২৪:০৬ || আপডেট: ২০২০-০৪-১১ ১৯:২৪:১০

প্রদীপ শীল, রাউজানঃ রাউজানের চিকদাইর ইউনিয়নে এবিএম ফজলে করিম চৌধুরী ও সাংসদ পুত্র ফারাজ করিম চৌধুরীর প্রদত্ত খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ১১ এপ্রিল শনিবার দুপুরে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয় দিকদাইর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ। স্থানীয় ইউপি চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাউজান উপজেলা যুবলীগের সভাপতি প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, উপজেলা প্রকল্প কর্মকর্তা নিয়াজ মোরশেদ, স্থানীয় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলমগীর কবির, ইউপি সদস্য প্রদীপ দাশ, ডাঃ সাধন তালুকদারসহ আরো অনেকেই।

শারীরিক দূরত্ব বজায় রেখে প্রায় তিন শতাধিক কর্মহীন, হতদরিদ্র ও মধ্যবৃত্তদের মাঝে খাদ্য সহায়তা তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার। অনুষ্ঠানে নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী রাউজানে চাউল ও অন্যান্য খাদ্য সামগ্রী বরাদ্দ দিয়েছেন। চিকদাইর ইউনিয়নে ৩ মেট্রিক টন চাউল বরাদ্দ দিয়েছি। এছাড়া রাউজানের সাংসদ ব্যাক্তিগত উদ্দ্যেগে প্রতি ঘরে ঘরে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যহত রেখেছেন। আমরা এতবেশী খাদ্য সামগ্রী দিয়ে যাচ্ছি, তাহা অন্য যেকোন উপজেলার তুলনায় তিনগুণ।

প্রতিটি ত্রাণ কার্যক্রম সাংসদপুত্র ফারাজ করিম চৌধুরী সার্বক্ষণিক মনিটরিং করছেন। চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী জানান, সাংসদ ও সাংসদপুত্র করোনা প্রাদূর্ভাবে রাউজানের ঘর বন্ধি মানুষের পাশে দাঁড়িয়েছেন। আমরা সাংসদের একজন কর্মী হিসাবে দিনরাত কাজ করে যাচ্ছি ত্রাণ বিতরণে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *