চট্টগ্রাম, , রোববার, ১ আগস্ট ২০২১

কাইছার হামিদ

বোয়ালখালীতে আইন অমান্য করায় ৩০ প্রতিষ্ঠান ও ব্যক্তিকে ৯৫ হাজার টাকা জরিমানা

প্রকাশ: ২০২০-০৪-১১ ২২:১৩:০৫ || আপডেট: ২০২০-০৪-১১ ২২:১৩:১০

মুহাম্মদ সাইফুদ্দিন খালেদ, বোয়ালখালী: বোয়ালখালীতে আইন অমান্য করায় বিভিন্ন ব্যক্তি এবং প্রতিষ্ঠানকে জরিমানা করার খবর পাওয়া গেছে। আজ ১১ এপ্রিল উপজেলা সদর, কালুরঘাট ব্রীজ, পশ্চিম গোমদন্ডী, জোট পুকুর পাড়, কানুনগো পাড়া, কালাইয়ার হাট, দাসের হাট, হাজীর হাট এলাকায় ৩০ জন বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান কে ৯৫ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

সরকার এর নির্দেশনা ব্যতিরেকেই বিভিন্ন হার্ডওয়্যার এর দোকান, চায়ের দোকান খোলা রাখা, অকারনে হেলমেট বিহীন বাইকে ২-৩ জন চলাচল করা, উপজেলা প্রশাসন এর নির্দেশনা অমান্য করে বিকাল ৫ টার পরে দোকান খোলা রাখা, সন্ধ্যা ৬:০০ টার পর অকারনে রাস্তায় ঘোরাঘুরি, প্রশাসনের নির্দেশনা অমান্য করে হাজীর হাট বাজার বসানো, পথচারী, মুদি ও হার্ডওয়্যার এর দোকান এর মালিক, বাজার এর ইজারদারদের এই জরিমানা আরোপ করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ মোজাম্মেল হক চৌধুরী, বোয়ালখালী থানার এসআই শরীফ উদ্দীন এর নেতৃত্বে থানা পুলিশ সদস্যবৃন্দ। নিয়মিত পেট্রলিং ও সামাজিক দূরত্ব বজায় রাখার তদারকির দ্বায়িত্ব পালন করেন ক্যাপ্টেন আব্দুল মুবিন এর নেতৃত্বে ১৮ বীর ব্যাটেলিয়ন এর সদস্যবৃন্দ। জানতে চাইলে সহকারী কমিশনার (ভূমি) মোঃ মোজাম্মেল হক চৌধুরী বলেন, মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা অমান্য কারীদের আমরা মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে জরিমানা করছি যেন তারা সতর্ক হয়। দেশকে এই মহামারি থেকে রক্ষা করতে তিনি সবাইকে ঘরে থাকার অাহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *