চট্টগ্রাম, , রোববার, ২৫ অক্টোবর ২০২০

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

“করোনা মোকাবেলায় প্রয়োজনে এক প্লেইট ভাত চার জনে ভাগ করে খাবো”

প্রকাশ: ২০২০-০৪-১৩ ২০:৫৬:৩৬ || আপডেট: ২০২০-০৪-১৩ ২০:৫৬:৪০

প্রদীপ শীল, রাউজানঃ করোনাভাইরাস মোকাবেলায় রাউজানের জনসাধারণকে ধর্য্য ধারণ করার আহবান জানিয়েছেন রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী। তিনি ১৩ এপ্রিল সকালে প্রশাসন, জনপ্রতিনিধি ও অটোরিকশা চালক সমিতির সাথে মতবিনিময় কালে এমন মন্তব্য করেন।

তিনি বলেন, মানুষের পাশে থেকে প্রয়োজনে এক প্লেইট ভাত চার জনে ভাগ করে খাবো। কোন রকম খাদ্য সংকট হবে না। আমরা সবাই মিলে কর্মহীন, মধ্যবৃত্ত, হতদরিদ্র ও প্রবাসী পরিবারে খাদ্য সহায়তা করে যাবো। আমাদের খাদ্য বিতরণ চলমান আছে। করোনা মোকাবেলায় সরকার, জনপ্রতিনিধি ও সবাই কাজ করছি। কোন লোক না খেয়ে থাকবে না। এখন আমাদের উচিৎ খাদ্য তালিকা থেকে নানা পদের খাওয়ার বাদ দিয়ে এক তরকারি দিয়ে ভাত খাওয়া অভ্যাস করা।

আমি এই সংকটকাল সময়ে নিজে এক আইটেমের তরকারি দিয়ে ভাত খায়। তিনি অটোরিকশা চালকদের করোনা মোকাবেলায় আরো কঠোর কষ্ট স্বীকার করার আহবান জানিয়ে বলেন, সড়কে গাড়ি চালাবেন না। আমরা আপনাদের খাদ্য সহায়তা দিয়েছি, দফায় দফায় আবারো দেয়া হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্যানেল মেয়র বশির উদ্দিন খান, ২য় প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, ইউপি চেয়ারম্যান সরোয়ার্দ্দী সিকদার, রোকন উদ্দিন, রাউজান থানার ওসি কেপায়েত উল্লাহ, সেনাবাহিনী ক্যাপ্টেন মারুফ, হাইওয়ে ওসি সালাহ উদ্দিনসহ অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *