চট্টগ্রাম, , শনিবার, ৫ ডিসেম্বর ২০২০

হিল্লোল দত্ত আলীকদম, বান্দরবান প্রতিনিধি

আলীকদমে কর্মহীন মানুষের মাঝে দূর্যোগ ও ত্রান মন্ত্রনালয়ের বরাদ্ধকৃত ত্রান বিতরন

প্রকাশ: ২০২০-০৪-১৫ ১৯:১৫:০৫ || আপডেট: ২০২০-০৪-১৫ ১৯:১৫:১০

হিল্লোল দত্ত, আলীকদম প্রতিনিধি:

সারা বিশ্বে ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমন রোধে গত ২৪ মার্চ আলীকদম উপজেলাকে ‘লক ডাউন’ ঘোষনা করে দেয় স্থানীয় প্রশাসন। লগডাউন ঘোষনার পর থেকেই উপজেলার ছোটখাটো কর্মজীবী মানুষগুলো হঠাৎ করে কর্মহীন হয়ে পড়ে। এই সংকটকে কাটিয়ে উঠতে সদর ইউনিয়ন পরিষদের উদ্যেগে আলীকদম বাসস্টেশন সংলগ্ন খোলা মাঠে দূর্যোগ ও ত্রান মন্ত্রনালয়ের বরাদ্ধকৃত ত্রান সামগ্রী বিতরন করা হয়।

আজ সকাল ১১ টায় দুর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয়ের বরাদ্ধকৃত ত্রানসামগ্রী বিতরণকালে উপস্হিত ছিলেন আলীকদম উপজেলা নিবাহী অফিসার সায়েদ ইকবাল, আলীকদম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন বিএসসি, মহিলা ভাইস চেয়ারম্যান শিরিনা আক্তার, আলীকদম সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাছির উদ্দিন বিএ, উপজেলা আঃ লীগের সহ -সভাপতি সমরঞ্জন বড়ুয়া, সাধারণ সম্পাদক দুংড়ি মং মার্মা, সদর ইউনিয়নের মেম্বারবৃন্দসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ত্রাণ বিতরণ কালে উপজেলা নির্বাহী অফিসার মো: সায়েদ ইকবাল বলেন বর্তমানে সারা বিশ্বে প্রাণঘাতী নভেল করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে ব্যাপক হারে। তাই আপনারা আতঙ্কিত না হয়ে সচেতন হোন, গুজবে কান দিবেন না।বাইরে থেকে বাসায় গিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড ধরে সাবান বা হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত ধুয়ে পরিস্কার পরিছন্ন থাকুন।সামাজিক দুরত্ব বজায় রাখবেন, অপ্রয়োজনে কেউ ঘর থেকে বের হবেন না। কারো কোনো সমস্যা থাকলে আমাদের হটলাইনে কল করে জানাবেন। এসময় তিনি জ্বর,সর্দি,কাশি দেখা দিলে ডাক্তারের পরামর্শ নেওয়ার অনুরোধ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *