চট্টগ্রাম, , মঙ্গলবার, ১ ডিসেম্বর ২০২০

বেলাল আহমদ বিশেষ প্রতিনিধি

লামা উপজেলার ২৬০ খতিব,ইমাম মুয়াজ্জিন পেলেন জেলা পরিষদের সম্মানী ভাতা

প্রকাশ: ২০২০-০৪-১৫ ১৫:১০:২৬ || আপডেট: ২০২০-০৪-১৫ ১৫:১০:৩১

বেলাল আহমদ, বিশেষ প্রতিনিধি :


বান্দরবানের লামা উপজেলার ২৬০ খতিব, ইমাম ও মুয়াজ্জিন পেলেন সম্মানী ভাতা। বুধবার (১৫ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় লামা বাজারস্থ জেলা পরিষদ গেষ্ট হাউজে এ সম্মানী ভাতা বিতরন করা হয়।

পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের নির্দেশে বান্দরবান জেলা পরিষদ থেকে এ সম্মানী ভাতা বিতরণের ব্যাবস্থা নেয়া হয়।

লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল জানান,লামা উপজেলার ২৬০ খতিব, ইমাম ও মুয়াজ্জিনদের জন্য সর্বমোট দুই লক্ষ ষাট হাজার টাকা প্রদান করা হয়েছে।

সম্মানী ভাতা প্রদানকালে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও গজালিয়া ইউপি চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা, জেলা পরিষদ সদস্য ফাতেমা পারুল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বিজয় কান্তি আইচ, ভাইস চেয়ারম্যান মিল্কি রানী দাশ, পৌর আওয়ামীলীগ সভাপতি মোঃ রফিক, সেক্রেটারী তাজুল ইসলাম।

সম্মানী হাতে পেয়ে লামা বাজার কেন্দ্রীয় মসজিদের খতিব জনাব মাওলানা মোঃ ইব্রাহীম বলেন, আমরা আমাদের মন্ত্রী জনাব বীর বাহাদুরের উপর সন্তুষ্ট। আমরা সবাই ঊনার জন্য ও জেলা পরিষদ চেয়ারম্যান জনাব ক্য শৈ হ্লা এর জন্য দোয়া করি।

তিনি আরো জানান, জাতির এই ক্রান্তি লগ্নে আমাদের মন্ত্রী আমাদের সম্মানিত করেছেন। সকল এমপি মন্ত্রীরা যাতে দেশের সকল আলেম ওলামাদের সম্মানিত করতে পারেন এজন্য আমরা আল্লাহর নিকট দোয়া করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *