চট্টগ্রাম, , মঙ্গলবার, ১ ডিসেম্বর ২০২০

খলিল চৌধুরী সৌদি আরব প্রতিনিধি

সৌদিতে মক্কা-দাম্মামে করোনা ও হ্নদয়রোগে আরো ৪ বাংলাদেশি রেমিটেন্স যোদ্ধার মৃত্যু

প্রকাশ: ২০২০-০৪-১৬ ১৫:১৮:২৬ || আপডেট: ২০২০-০৪-১৬ ১৫:৩০:২৩

খলিল চৌধুরী,
সৌদি আরব প্রতিনিধি-

মরণব্যধি রোগ করোনা ভাইরাস ও হ্নদয়রোগে আক্রান্ত হয়ে সৌদি আরবের পবিত্র নগর মক্কা ও দাম্মামে আরো ৫ বাংলাদেশি রেমিটেন্স যোদ্ধার মৃত্যু হয়েছে।

করোনার পাশাপাশি গত দের মাস ধনে অবরুদ্ধ ও গৃহবন্দী থাকায় বেকার হয়ে মানসিক চিন্তা, অভাব অনাটনে ও অর্থ সংকট কারণে হ্নদয়রোগে আক্রান্ত হয়ে নিজ বাসা অথবা হাসপাতালে প্রতিদিন মারা যাচ্ছেন সৌদি প্রবাসীরা।

গত ১৫ এপ্রিল বুধবার বিভিন্ন সময় মক্কা-দাম্মামে করোনা ও হ্নদয়রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হলেন-
(১) করোনায় আক্রান্ত হয়ে মক্কার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় প্রবাসী হাফেজ রুহুল আমিন (৪০)। তার বাড়ী কক্সবাজার জেলার রামু উপজরলার বাজার খুল গ্রামে।

(২) আজ ১৬ এপ্রিল বৃহস্পতিবার সকালে বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের অভিভাক ফোরামের সদস্য জিয়াউর রহমান জিয়া (৩৫) করোনা আক্রান্ত হয়ে পবিত্র মক্কার একটি হাসপাতালে মৃত্যু হয়েছে। তার বাড়ী কক্সবাজার জেলার উখিয়া উপজেলার পালং খালি ইউনিয়নে। প্রবাসী জিয়াউর রহমান জিয়া)তিনি মক্কায় আল আবির কোম্পানির মার্কেটিং ম্যানেজার হিসাবে দায়িত্বরত ছিলেন, তিনি স্বপরিবারে সৌদিতে থাকতেন।

(৩) মক্কা নগরীর আজিজিয়া এলাকার ব্যবসায়ী মুহাম্মদ ফরিদুল আলম (৫০) স্ট্রোক করে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। তার বাড়ী চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার দক্ষিণ গারাংঙ্গিয়া আলুরঘাট নিবাসী জমিল আহমদের পুত্র।

(৪) দাম্মাম নগরীর ব্যবসায়ী স্ট্রোক করে মৃত্যু হয়েছে। তার বাড়ী বি-বাড়িয়া জেলায় এবং আরেক জনের নাম পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *