চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১

মো: নুরুল আলম, চন্দনাইশ(চট্টগ্রাম) প্রতিনিধি

চন্দনাইশে সরকারি নির্দেশ অমান্য করায় দোকানী ও বাইকারকে ১৫ হাজার ৬’শ টাকা জরিমানা

প্রকাশ: ২০২০-০৪-১৯ ২২:০০:৪৩ || আপডেট: ২০২০-০৪-১৯ ২২:০০:৪৮

মো. নুরুল আলম, চন্দনাইশ ::

চন্দনাইশে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে উপজেলা প্রশাসন, সেনা বা‌হিনী ও পুলিশ যৌথ টহ‌লের মাধ‌্যমে সামাজিক দূরত্ব না মানায় উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ছয় দোকানী ও এক বাইক চালককে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এদের কাছ থেকে ১৫ হাজার ৬শ’ টাকা আদায় করা হয়েছে।

উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিবেদিতা চাকমার নেতৃত্বে গত রবিবার (১৯ এপিল) ভ্রাম্যমাণ আদালতের অভিযানে সরকারি নির্দেশ অমান্য করে এই সময় উপজেলার কলেজগেইটে একটি মাক্রোবাসের ড্রাইভার উত্তম চৌধুরীকে লাইসেন্সবিহীন গাড়ী চালনার অপরাধে ৪,৫০০/-, ৪নং ওয়ার্ড হারলা নয়াহাট উত্তর পাড়ার চা দোকানদার সাইফুলকে ১,০০০/-, তার দোকানে বসে আড্ডা দেয়ায় অপর দুইজনকে ২০০/- করে ৪০০/-, চা দোকানদার সহিদুল ইসলামকে ৫,০০০/-, ৬নং ওয়ার্ড নয়াহাট বড়পাড়ার চা দোকানদার গোলবাহার খাতুনকে ৩,০০০/-, মো: ইদ্রিস কে ১,০০০/- ও পান দোকানদার সিরাজুল ইসলামকে ২০০/-, এছাড়া বাইক চালক শুভ বড়ুয়াকে ৫শ টাকাসহ সর্বমোট ১৫,৬০০/-জরিমানা করা হয়।

এব্যাপার চন্দনাইশ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিবেদিতা চাকমা বলেন, “করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে চন্দনাইশ উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত মাঠে কাজ করছে। সরকারের নির্দেশনা অনুযায়ী প্রতিদিন ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *